টেক বার্তা

মাত্র ১৬ হাজার টাকা দিয়ে কিনে ফেলুন জনপ্রিয় Honda CB Shine বাইক, জানুন অফার

এই নতুন অফার অনুযায়ী আপনি ব্যাংকের থেকে লোন নিয়ে এই বাইক কিনতে পারবেন খুবই সহজে

×
Advertisement

ভারতে যারা এন্টি লেভেল ১২৫ সিসি বাইক ব্যবহার করতে চান তাদের জন্য অত্যন্ত জনপ্রিয় একটি বাইক হল হন্ডা সিবি শাইন। এই বাইকটি এই সেগমেন্টের সব থেকে জনপ্রিয় বাইকের মধ্যে একটি হয়ে উঠেছে এই মুহূর্তে। আগস্ট মাসের সবথেকে জনপ্রিয় বাইকের মধ্যে একটি ছিল এই বাইকটি। ভারতে এই বাইকের জনপ্রিয়তা আপনারা এই বিক্রির পরিমাণ থেকে আন্দাজ করতে পারবেন। ২০২১ সালে বিক্রির নিরিখে এই বাইকটি ছিল ভারতের চতুর্থ সবথেকে জনপ্রিয় বাইক। মাসিক বিক্রির ক্ষেত্রেও এই বাইকটি অত্যন্ত জনপ্রিয়। প্রথম স্থানে না পৌঁছাতে পারলেও এই মুহূর্তে এই বাইকটি দ্বিতীয় স্থানে রয়েছে।

Advertisement

বিগত কয়েক বছরের মধ্যেই ভারতের সবথেকে বেশি বিক্রি হওয়া বাইকের মধ্যে একটি হয়ে উঠেছে এই হোন্ডা সিবি শাইন। তবে আপনি কি জানেন মাত্র ১৬ হাজার টাকা খরচ করেই আপনি এই বাইকটি কিনে নিতে পারেন! আপনাদের জানিয়ে রাখি এই বাইকটি কিন্তু ডিস্ক এবং ড্রাম দুটি আলাদা আলাদা ব্রেক অপশন এর সাথে আসে। কিছুদিন আগে এই বাইকের একটি স্পেশাল এডিশন লঞ্চ করা হয়েছে মার্কেটে, যার নাম দেওয়া হয়েছে সেলিব্রেশন এডিশন। এই নতুন মডেলটি গ্রাহকের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। হোন্ডা সিবি সাইন বাইকের এই সেলিব্রেশন এডিশনের বর্তমান এক্স শোরুম দাম, ৮২,০৫৬ টাকা। আর অন রোড প্রাইস এই বাইকের ৯৬,৩৬৮ টাকা।

তবে যদি আপনার এই মুহূর্তেই একটি বাইক প্রয়োজন হয় এবং আপনার বাজেট টাইট থাকে তাহলে আপনাদের জন্য রয়েছে একটি দারুণ ব্যাংক অফার। বর্তমানে ভারতের সবথেকে বেশি বিক্রি হওয়া বাইকের মধ্যে একটি এই CB SHINE বাইকটি মাত্র ১৬ হাজার টাকা মূল্যে কিনে ফেলতে পারবেন। এই বাইকের সেলিব্রেশন এডিশনের জন্য এই অফার কার্যকরী হবে। একটি ফাইন্যান্স প্ল্যানিং এর মাধ্যমে আপনি এই বাইকটি মাত্র ১৬ হাজার টাকায় কিনে ফেলতে পারবেন। এই বাইক কেনার জন্য আপনি ব্যাংকে তরফ থেকে লোন পাবেন। ৯.৭ শতাংশ সুদের হার অনুসারে আপনারা লোন নিতে পারেন। লোন অ্যাপ্রভাল হয়ে গেলে ১৬০০০ টাকা ডাউন পেমেন্ট করে আপনি এই বাইক কিনে ফেলতে পারবেন। এর জন্য প্রতি মাসে আপনাকে ২৫৯২ টাকা করে দিতে হবে ইএমআই হিসেবে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, হোন্ডা কোম্পানির এই নতুন বাইকে আপনারা পেয়ে যাবেন ১২৪ সিসি ৪ স্ট্রোক, BS6 ইঞ্জিন। এটি হতে চলেছে একটি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল ইঞ্জিন। এই ইঞ্জিনটি ১০.৭৪ PS পাওয়ার তৈরি করতে পারে এবং ১১ নিউটন মিটার টর্ক জেনারেট করতে পারে।

Related Articles

Back to top button