ভাইরাল & ভিডিও

বিড়ি বাঁধতে বাঁধতেই গাইলেন অসাধারণ লোকসংগীত, নেট মাধ্যমে প্রশংসা বাঙালি গৃহবধূর

বিড়ি বাঁধার সঙ্গে সঙ্গে অসাধারন গান গেয়ে নেট মাধ্যমে প্রশংসা কুড়লেন গৃহবধূ

সামাজিক মাধ্যমে মাঝে মধ্যেই আমরা দেখতে পাই নানা ধরনের ভিডিও জনপ্রিয় হয়ে উঠছে। শুধুমাত্র স্মার্টফোন অথবা কম্পিউটার এর মাধ্যমেই আমরা সারাবিশ্বের এরকম একাধিক ধরনের ভিডিওর সাথে পরিচিত হতে পারি এবং ভিডিও সেই তারকা’র সাথে একাত্ম হতে পারি তার ট্যালেন্টের দৌলতে। আর যদি কোন ভিডিও যদি একবার ভাইরাল হয়ে যায়, তাহলে তো আর কোন কথাই নেই, সেই তারকা’র জনপ্রিয় হতে খুব একটা বেশি সময় লাগে না। মুহূর্তের মধ্যেই নেটিজেন সমাজের একাধিক মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যেতে পারেন সেই তারকা।

আরো পড়ুন :  'কেউ এগিয়ে আসেননি', মৃত শিশুকে কোলে নিয়ে বুকফাটা কান্না অসহায় বাবার

তবে সোশ্যাল মিডিয়ার মত প্লাটফর্মে শুধুমাত্র আপনার ট্যালেন্টের জোরেই আপনার পরিচয় হয়ে থাকে। যদি আপনি প্রতিভাবান হন এবং আপনি নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট দক্ষতার সাথে প্রদর্শন করতে পারেন, তাহলে আপনার জনপ্রিয়তা কেউ আটকাতে পারে না। এরকম ভাবেই যদি আপনার কোন একটি ভিডিও ভাইরাল হয়ে যায়, তাহলেই আপনি সোশ্যাল মিডিয়াতে একটা আলাদা পরিচয় তৈরি করে নিতে পারবেন।

এবারেও ঘটলো ঠিক এরকমই একটি ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একজন গ্রাম্য বধূ বিড়ি বাঁধছেন। তার সাথেই তিনি নিজের গলায় একাধিক গান ধরেছেন। ওই গ্রাম্য বধুর গলায় বলিউডি গান এবং বিভিন্ন লোকসংগীত শুনে রীতিমত মুগ্ধ নেট পাড়ার বাসিন্দারা।

আরো পড়ুন :  দারুন এক্সপ্রেশন, অবিকল অভিনেত্রীদের মতো নেচে নজর কাড়লেন ১০ বছরের ক্ষুদে কন্যা, ভাইরাল ভিডিও

জানা গেছে, ওই মহিলার বাড়ি পূর্ব বর্ধমান জেলার গলসিতে। তিনি পেশায় বিড়ি বাঁধার কাজ করেন। তবে শুধু বিড়ি বাঁধা নয়, তারা আরো অনেক গুণ রয়েছে। তার গলায় রয়েছে মা স্বরস্বতীর বাস। তার অসাধারণ গানের গলায় মুগ্ধ হয়ে থাকেন তার প্রতিবেশীরা। সম্প্রতি তাদের মধ্যে একজন ওই মহিলার গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করলেন। দেখতে পাচ্ছি এই ভিডিওতে ওই মহিলা ‘মেরে রশকে কমর’ এর মত কাওয়ালী বলিউডে গান গাইছেন। তার সাথেই তিনি ধরেছেন ধন্য ধন্য বলি তারে এর মত লালন ফকিরের লোকসংগীত। ওই মহিলার গলায় এই সমস্ত গান শুনে রীতিমত মুগ্ধ নেটিজেন সমাজ। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে দুর্দান্ত ভাইরাল এই গৃহবধূ।

আরো পড়ুন :  বন্ধুর বিয়েতে এসে ছাতার আড়ালে স্বামীকে চুমু খেলেন টলি অভিনেত্রী, ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button