ভাইরাল & ভিডিও

VIDEO: কনের সাজেই বরকে নিজের হাতে সাজালো নতুন বউ, ভিডিও মন কেড়েছে সকলের

×
Advertisement

বিয়ের দিন কনেকে সাজানোর জন্য এলাহি আয়োজন করা হয়। তবে বরকে সাজানোর জন্য সেই এলাহি আয়োজনের প্রয়োজন পড়ে না। সেলুনে গিয়ে অল্প করে চুল ছেঁটে আসা বা দাড়ি সেভ করে আসাই যথেষ্ট তাদের জন্য। কেউ কেউ সখে ফেসিয়াল করে আসেন বিয়ের দিন। তবে সম্প্রতি বিয়ের সাজে এক কনে যা করল তা দেখে বেশ মজাই পেয়েছেন অধিকাংশ নেটজনতা।

Advertisement

কনের সাজেই বরকে সাজিয়ে দিলেন নতুন বউ। বন্ধুদের কাছ থেকে নিজের সাজগোজের পর বরকে সুন্দর করে সাজিয়ে দিলেন তিনি। তৃষা রায়চৌধুরীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকদিন আগেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল। মার্চ মাসেই নিজের প্রেমিকের সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি। বর্তমানে তার শেয়ার করা এই ভিডিওটি রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওটি শেয়ার করে বরকে ট্যাগ করেছেন তৃষা। ক্যাপশানে লিখেছিলেন, বিদাইয়ের সময় বাড়ি থেকে বেরোনোর আগে বরকে এইভাবেই সাজিয়ে দিয়েছিলেন তিনি।

Advertisement

ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই তা মন কেড়েছে নেটনাগরিকদের। ভিডিওটির কমেন্টবক্সে বহু নেটিজেন তাদের বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন। কেউ ভিডিওটি দেখে বলেছেন, দারুন; আবার কেউ কেউ নিজের প্রেমিক-প্রেমিকাকে এই ভিডিওটি ট্যাগ করে এমন করার ইচ্ছা প্রকাশ করেছেন। আবার কেউ কেউ লিখে জানিয়েছেন, ভিডিওটি তাদের মন ছুয়ে গিয়েছে। বিয়ের মরসুমে তৃষা রায়চৌধুরীর বানানো এই ভিডিওটি এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল। অনেকের মতে, নিজে তো সবাই সাজে এমন করে বরকে সাজিয়ে দেয় কজন! তৃষার এই ছখ ভাঙা ভিডিও এখন নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে অসংখ্য নেটজনতার মাঝে।

Related Articles

Back to top button