×
ভাইরাল & ভিডিও

‘বরাতি নাচ’, বিয়ের আগে মুখে চিরকুট চেপে নাচলেন কনে, মজা পেলেন নেটবাসী

প্রাণোচ্ছল ওই নববধূর নাম আয়ুশি

Advertisement

বর্তমান যুগে আমাদের প্রত্যেকের জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবা। এই দুটি ছাড়া এই ডিজিটাল জামানায় দিন কাটানো প্রায় অসম্ভব বলা যেতে পারে। ইন্টারনেট পরিষেবা গোটা বিশ্বের কোনায় কোনায় পৌঁছে গিয়েছে। সেই উন্নতির ধারা বজায় রেখে বর্তমান যুগে বিনোদন এবং খবরের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। টিভি, রেডিও ইত্যাদির ব্যবহার কমিয়ে সবকিছুর পরিপূরক হয়ে উঠেছে স্মার্টফোনের পর্দার কয়েকটি সোশ্যাল মিডিয়া অ্যাপ। এই সোশ্যাল মিডিয়াতে মাঝেমাঝেই ভাইরাল হয় হরেকরকমের ভিডিও।

Advertisement

আট থেকে আশি প্রত্যেকের কাছেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া একাউন্ট থাকে। বিশেষ করে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার একাউন্ট প্রায় সকলেরই থাকে। এই সোশ্যাল মিডিয়া একটি বিচিত্র জায়গা। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন বিয়ে বাড়ির ভিডিও। বিয়ে বাড়ীতে বর বউয়ের রোমান্টিক দৃশ্য বা আত্মীয় স্বজনের কার্যকলাপ মুঠোফোনে বন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। বর্তমানে চলছে বিয়ে বাড়ির সিজন। তাই বিভিন্ন বিয়েবাড়ির খুনসুটি বা হাসি হুল্লোরের ভিডিও সোশ্যাল মিডিয়া পাতায় উঠে আসছে।

বিয়ের দিন হচ্ছে এক যুবক যুবতীর কাছে তার জীবনের সবচেয়ে স্পেশাল দিন। তাই সকলেই এই দিনে হাসিখুশি থাকার চেষ্টা করে এবং এমনভাবে গোটা জীবনটা কাটিয়ে দিতে চায়। তবে বেশিরভাগ সময় দেখা যায় বিয়ের দিন কনে লজ্জা পেয়ে শান্তশিষ্ট হয়ে এক জায়গায় বসে থাকে। তবে এখন সময়ের পরিবর্তন হয়েছে। সকলেই সামাজিক ট্যাবু ভেঙে নিজের ইচ্ছাতে এবং নিজের মত করে জীবন যাপন করতে চাইছে। সম্প্রতি এমনই এক নতুন চিন্তাধারায় উজ্জীবিত কনে নিজের বিয়েতেই কনেযাত্রীর সঙ্গে তুমুল নাচ করে বিয়েবাড়িতে গ্র্যান্ড এন্ট্রি নিয়েছে।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, খুব সুন্দর একটি লেহেঙ্গা পরে ওই বিয়ের কনে বাজনার তালে ভাংরা নাচছে। কে কি বলল, তাতে ডোন্ট কেয়ার ওই যুবতীর। সে নিজের বিশেষ দিনটিকে উপভোগ করার জন্য নাচ করছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে নববধূর নাম আয়ুশি। সে নিজেই ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়ে লিখেছেন, “ভিডিওটি কোনো লজ্জাবতি কনের জন্য নয়। নিজের বিয়েতে নাচার সখ আমার ছোট থেকেই।” ইতিমধ্যেই ওই ভিডিওটি অগুনতি মানুষ দেখেছেন এবং ১.৬৮ লাখ মানুষ লাইক করেছেন। অনেকেই কমেন্ট করে ওই নববধূর পরবর্তী জীবন যাতে সুখের হয়, তার আশীর্বাদ জানিয়েছেন।

Related Articles

Back to top button