×
ভাইরাল & ভিডিও

Viral: বিয়েতে দেরিতে পৌঁছলো বর, ক্ষেপে গেলেন কনে, মঞ্চেই হট্টগোল শুরু

Advertisement

বিয়েতে আত্মীয়স্বজনের ক্ষোভের খবর সাধারণ ব্যাপার, কিন্তু সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল হয় বর-কনের রেগে যাওয়ার খবর। এমন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেরিয়ে আসে যেখানে বর-কনে বিরক্ত হয়ে একে অপরের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে। এখন এই সম্পর্কিত একটি ভিডিও সামনে এসেছে নেটমাধ্যমে, যা খুব ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে বর দেরিতে পৌঁছয় এবং এতে কনে বিরক্ত হয়ে বরের ক্লাস নিতে শুরু করে। সাথে সাথে বরও কনের উপর রেগে যায়।

Advertisement

বরের সাথে রাগান্বিত কনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায় বর-কনে বিয়ের অনুষ্ঠানের মঞ্চে পৌঁছেছেন। বরের আসতে দেরি হওয়ায় বধূকে বেশ রাগান্বিত দেখাচ্ছে। বর কনেকে মিষ্টি খাওয়ানোর চেষ্টা করার সাথে সাথে সে মিষ্টিগুলো ছুড়ে ফেলে দেয়, কনের আচরণে বরও ক্ষোভে ভরে যায়। নববধূ জল খাওয়ানোর চেষ্টা করার সাথে সাথে বর অস্বীকার করে। এতে কনে বিরক্ত হয়ে গ্লাসটি ফেলে দেয়।

এরপর এই ভিডিও শিরোনাম হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যাচ্ছে। weddlingcouplepageandindianweddingpage নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি দেখে একজন নেট নাগরিক লিখেছেন, ‘আরে শান্ত হও।’ বেশিরভাগ ব্যবহারকারী ভিডিওটিতে ইমোজির মাধ্যমে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

Advertisement

দেখুন ভিডিও:

Related Articles

Back to top button