বিনোদনভাইরাল & ভিডিও

Viral Video: বাঘের লেজ টেনে মজা করছে সাহসী বানর, রইলো মজার ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে মানুষের অন্যতম বিনোদন প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। ফেসবুক, ইন্সটাগ্রাম, ইউটিউব হয়ে উঠেছে এক জনের ট্যালেন্ট হাটের। এই সব সোশ্যাল প্ল্যাটফর্ম যেমন অসংখ্য খবর পাওয়া যায় তেমনই দেশের নামী অনামী বহু প্রতিভার খোঁজ পাওয়া গেছে। শুধু তাই নয় একজনকে দেখে আরো বাকি পাঁচজন অনুপ্রাণিত হচ্ছেন এগিয়ে আসছেন এই প্লাটফর্মে। নিজেদের সুপ্ত ইচ্ছা গুলি পরিপূর্ণ করে তুলছেন। ছোট থেকে বড় কেউ বাদ নেই এই তালিকা থেকে।

আট থেকে আশির সকল মানুষের নজর কাড়ার অসম্ভব ক্ষমতা রয়েছে আজকের এই সোশ্যাল মিডিয়ার। অতি সাধারণ ঘটনার চেয়ে অসাধারণ ঘটনাগুলি সবার আগে নজর কাড়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়া কেবল যোগাযোগ মাধ্যম হিসেবে সীমাবদ্ধ নেই মনোরঞ্জনের কেন্দ্র হয়ে উঠেছে এটি। অনেকে ভবিষ্যত প্রজন্মকে শিক্ষা দেয় অনেক কিছু।তবে অনেকেই নিজের ব্যক্তিগত গুণাবলী প্রকাশ্যে আনতে পারছে এর মাধ্যমে। বিভিন্ন সম্প্রদায়ের মানুষের সাথে পশুপাখিরাও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়।

সম্প্রতি ফেসবুকে একটি মজার ভিডিও ভাইরাল হয়৷ ফেসবুকে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে জঙ্গলে দুটি বাঘ নিজের মতো সময়ব অতিবাহিত করছে৷ সেই সময় হঠাৎ করে একটি গাছের ওপর দুষ্টু হনুমান আসে। সে বাঘকে ভয়ে না পেয়ে বরং সেই রাগী বাঘের কান টেনে মজা করছে৷ একবার নয় বরং বার বার একই কান্ড করছে সেই সাহসী হনুমান। আর হনুমানের কীর্তিকলাপ দেখে রেগে আগুন বাঘ মামা। এই ভিডিও তবে আজকের নয় অনেকদিনের। তবু নেটিজেনরা এই ভিডিও বেশ উপোভোগ করেছেন। বেশ ভালোই ভাইরাল এই মজার ভিডিয়োটি।

Related Articles

Back to top button