×
বলিউডবিনোদন

কীভাবে জীবনের ভরপুর আনন্দ উপভোগ করবেন, শেখালেন সুশান্ত সিং রাজপুত, দেখুন ভিডিও

Advertisement

প্রকাশিত হল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার গান ‘খুলকে জিনা’। গানটিতে দেখা যাচ্ছে কীভাবে জীবনের ভরপুর আনন্দ নিতে হয়। গানের সুরকার এ আর রহমান, গেয়েছেন অরিজিৎ সিং এবং শাসা তিরুপাতি। গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

Advertisement

বিশ্বের প্রেমের রাজধানী প্যারিসে গানটির সুন্দর দৃশ্য ফুটিয়ে তুলেছেন সুশান্ত, সঞ্জনা সাঙ্ঘি এবং স্বস্তিকা মুখার্জি। ভিডিওটিতে দেখা যাচ্ছে এই তিনজন শীতল পরিবেশে ভরপুর আনন্দ নিচ্ছেন। সঞ্জনার চরিত্র কিজি রোগগ্রস্থ এবং সুশান্তের মানি তাকে সব সময় হাসি খুশি রাখা এবং জীবনকে ইতিবাচক করার চেষ্টা করছে।

দিল বেচারা সিনেমাটি জণ গ্রীনের উপন্যাস ‘ দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স’র আদলে তৈরি। পরিচালক মুকেশ ছাবড়ার পরিচালিত এটি প্রথম ছবি। ছবির অন্যান্য মুখ্য চরিত্রে রয়েছেন মিলিন্দ গুনাজি এবং সঈফ আলি খান। যদিও ছবিটি ৮ই মে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনা আবহের জেরে ২৪শে জুলাই এটি হটস্টারে মুক্তি পেতে চলেছে।

Advertisement

পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে ছাবড়া জানিয়েছেন, সুশান্ত সিনেমাটির অন্তিম পর্যায় পর্যন্ত দেখতে পারেনি, শুধুমাত্র ডাবিং পর্যন্ত দেখেছে। তিনি আরও জানিয়েছেন যে, প্রয়াত অভিনেতা এই ডিজিটাল মুক্তিকে ঘিরে খুবই খুশি ছিলেন। কারণ এর ফলে অনেকে এই ছবিটি দেখতে পারবেন।

উল্লেখযোগ্য, গত ১৪ই জুন সুশান্ত সিং রাজপুত নিজের বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন। বলা হচ্ছে তিনি তার ক্যারিয়ার নিয়ে অবসাদে ভুগছিলেন। যদিও মুম্বাই পুলিশ তার আত্মহত্যার তদন্ত চালাচ্ছে। তবে তার পরিবার, বন্ধু এবং অনুগামীরা সিবিআই তদন্তের দাবী করেছেন।

Related Articles

Back to top button