×
বলিউডবিনোদন

সুশান্তের মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন বিদ্যা বালান, জানুন কী বলেছেন

Advertisement

অভিনেতা সুশান্ত সিং রাজপুত এই পৃথিবী ছেড়ে চলে গেছে ১৪ ই জুন। তারপর থেকে তার মৃত্যুর পেছনে বিভিন্ন তথ্যের ফাঁস হচ্ছে। আরো জটিল হয়ে আসছেন তার মৃত্যুর কারণ খোঁজা। এই তদন্তের ভার নিয়েছেন মুম্বাই পুলিশ। বলিউডের স্বজনপোষণের কারণেও তার মৃত্যুর হতে পারে এমনও দায়ী করছেন অনেক সেলিব্রেটি ছাড়াও বহু মানুষ। এই স্বজনপোষণের জন্য বিভিন্ন পরিচালক-প্রযোজকদের ওপর আঙুল তুলছে নেটিজেন। বেশ কিছু সেলিব্রিটি এই চর্চার পরেও শ্রীশান্তের মৃত্যুর সম্বন্ধে মন্তব্য করছে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী বিদ্যা বালান মন্তব্য করলেন সুশান্তর ব্যাপারে। তার কথায়, কেউ জানে না কেন সুশান্ত তার নিজের জীবন শেষ করে দিলে এমন ভাবে। কেন এই সিদ্ধান্ত নিলেন তিনি তা এখন খুঁজে বের করা সম্ভব নয়। তাই সুশান্ত মৃত্যু নিয়ে সমালোচনা আলোচনা না করে তার আত্মাকে শান্তি দেওয়া উচিত। এমনই মন্তব্য করলেন অভিনেত্রী। এই কথার সায় দিয়েছেন কিছুজন আবার অনেকেই দেয়নি।

প্রসঙ্গত বিদ্যা বালানের ‘শকুন্তলা দেবী’ নিয়ে তার অনুরাগীরা খুবই উৎসাহিত। ‘শকুন্তলা দেবী’ সিনেমাটি ওটিটি প্লাটফর্মে রিলিজ হবে নাকি বড় পর্দায় রিলিজ হবে তা এখনো জানা যায়নি। এই সিনেমার ট্রেলার রিলিজ হয়ে গেছে এবং এই ট্রেলার বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। এই ট্রেইলারের নাম অভিনয় বরাবরের মতো প্রশংসা পেয়েছেন। অভিনেত্রী তার সব অভিনীত ছবিটি দর্শকদের মন জয় কেরেছেন।

Advertisement

Related Articles

Back to top button