×
বিনোদনবলিউড

চেয়ারে বসেই প্রকাশ্যে কোটের বোতাম খুললেন অভিনেত্রী ইশা গুপ্তা

Advertisement

হটনেসের দিক থেকে ইশা গুপ্তাও পিছিয়ে নেই। প্রায় প্রতিদিনই ইশা ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নেট মাধ্যমে এবারও এক ছবি ভাইরাল ইশার। চেয়ারে বসেই কোটের বোতাম খুলেছেন অভিনেত্রী। ইশার এই ছবি প্রতিনিয়ত শিরোনাম উঠেছে।

Advertisement

চেয়ারে বসে পোজ, ছবিতে দেখা যাচ্ছে ইশা গুপ্তা চেয়ারে বসে আছেন। ধূসর রঙের কোট ও প্যান্ট পরেছেন অভিনেত্রী। নিজের লুক সম্পূর্ণ করতে চুলের খোঁপা করেছেন অভিনেত্রী ইশা। তার সঙ্গে করা রয়েছে সূক্ষ্ম মেকআপ।

আলগা কোট বোতাম চেয়ারে খুব স্টাইলে বসে আছেন ইশা গুপ্তা। তার সাথেই ইশা তার কোটের বোতাম খুলেছে। এই পুরো চেহারা সম্পর্কে কথা বলতে গেলে, ইশা গুপ্তাকে খুব স্টাইলিশ এবং গ্ল্যামারাস দেখাচ্ছে।

Advertisement

লাইফস্টাইল ম্যাগাজিনের জন্য এই ফটোশুট করিয়েছেন ইশা গুপ্তা। এই ফটোশুটের ছবি ইশা গুপ্তা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। যার কৃতিত্বও অনেককে দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

এষা গুপ্তার এই লেটেস্ট লুকের প্রশংসা করছেন সবাই। ছবিটি সম্পর্কে মন্তব্য করে বিখ্যাত কোরিওগ্রাফার টেরেন্স লুইস, লিখেছেন- ‘বস ভাইব।’ এর পাশাপাশি অভিনেত্রীর এই ছবিতে আরও অনেক নেত্নগরিক প্রসংশার কমেন্ট করছেন। কেউ হার্ট ইমোজি দিচ্ছেন আবার কেউ স্মাইলি শেয়ার করছেন।

এর আগেও এষা গুপ্তা অনেক বোল্ড ছবি শেয়ার করেছেন জ্যাকেটের বোতাম খুলে। বিশেষ বিষয় হল অভিনেত্রীকে জ্যাকেটের বোতাম খুলে ব্রা দেখাতেও দেখা গেছে। এই ছবিটি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী এশা গুপ্তা।

Related Articles

Back to top button