নিউজরাজ্য

অসুস্থ বিজেপি নেতা মুকুল রায়, ভর্তি হাসপাতালে

Advertisement

বিজেপি নেতা মুকুল রায় ভর্তি হলেন হাসপাতালে। বুধবার তথা কাল হঠাত করে অসুস্থ বোধ করেন নেতা। এরপর কাল রাতেই তাকে ভর্তি করা হয় মুকুল রায়। তবে চিন্তার কিছু নেই বলে জানা গিয়েছে সূত্র হতে। ডাক্তাররা নজর রাখছেন তার শারীরিক অবস্থার দিকে। সূত্রের খবর, বুধবার দলীয় একটি কর্মসূচিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়। সেখান থেকে ফেরার পথেই অসুস্থ অনুভব করেন নেতা। তারপরেই তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

তবে কি কারণে হঠাত অসুস্থ হয়ে পরলেন তিনি তা এখনও জানা যায়নি। সম্প্রতি কিছুদিন আগে মুকুল রায়কে চিঠি দিয়েছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তবে তিনি জানিয়েছেন যে তিনি কোনও চিঠি পাননি। তবে তিনি তদন্তে সবরকম সাহায্য করবে বলে জানিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়।

জানা গিয়েছে যে, ইডি চিঠিতে জানতে চেয়েছেন তার স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট ডিটেল সম্পর্কে। প্রাথমিক ভাবে আজ হাসপাতাল থেকে কিছু ব্যাংক স্টেটমেন্ট পাঠিয়েছেন নেতা। তবে এখনও অনেক তথ্য দেওয়া বাকি বলে সূত্রের খবর।

প্রসঙ্গত উল্লেখ্য, সামনেই ২১ এর বিধানসভা নির্বাচন। বাংলার এই নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি। বিহার ভোটের পরে বাংলা নিয়ে অনেকটাই এগিয়ে থাকতে দেখা গিয়েছে গেরুয়া শিবিরকে। রাজনৈতিক মহলের মতে, বাংলা ভোটে নিজেদের সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে দেখা যাবে বিজেপিকে।

কিছুদিন আগে বাংলা সফরে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে এক সভায় শাহ বলেন যে আসন্ন ভোটে বিজেপির টার্গেট হতে চলেছে ২০০ টি আসন। সেই ২০০ টি আসনের জন্য তাদের পালন করতে হবে ২৩ দফা পদক্ষেপ বলে জানিয়েছেন শাহ। সেই হিসেবেই এগোচ্ছে রাজ্য বিজেপির গোষ্ঠীগুলি। তিনি ফিরেই তলব করেছিলেন তার দলের দুইজন বলিষ্ঠ নেতা দিলীপ ঘোষ এবং মুকুল রায়কে। জরুরি তলব পেয়ে সাথে সাথে দিল্লি উড়ে যান দিলীপ এবং মুকুল। দলের সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা তাদের তলব করেছিলেন বলে জানা গিয়েছে সূত্র হতে। তার পর কলকাতা ফিরে একের পর এক বৈঠকে দেখা গিয়েছে মুকুল রায়কে। এরপরেই অসুস্থ হয়ে গিয়েছেন নেতা।

Tags

Related Articles

Back to top button