টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

দাদাগিরির পর ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চ কাঁপাবেন ভুবনবাবু ও তার স্ত্রী, বাদামকাকুর কাণ্ডে অবাক জিৎও

×
Advertisement

স্টার জলসার পর্দায় খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। এই শোয়ে সঞ্চালনার দায়িত্বে থাকবেন টলিউডের সুপারস্টার জিৎ। এই শোতে উদযাপন করা হবে ভালোবাসাকে। স্টার জলসার পর্দার এই প্রেমের উদযাপন শুরু হচ্ছে ২৬’শে মার্চ থেকেই।

Advertisement

সম্প্রতি এই রিয়্যালিটি শোয়ের একটি প্রোমো ভাইরাল হয়েছে যেখানে নিজের স্ত্রীকে নিয়ে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে উপস্থিত থাকতে দেখা গিয়েছে সকলের প্রিয় বাদামকাকুকে। বীরভূমের ভুবন বাদ্যকর দাদাগিরির মঞ্চ মাতানোর পর এবার উপস্থিত হবেন এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে গ্র্যান্ড এন্ট্রি হবে ভুবনবাবুর। তারই গাওয়া গান বাজবে চারিদিকে। এদিন ভুবনবাবুকে সাদা ধুতি-পাঞ্জাবিতে দেখা গিয়েছে, যাতে দেওয়া থাকবে লাল বর্ডার। সাথে উপস্থিত ছিলেন তার স্ত্রীও। তার পরনে ছিল লাল-সাদা জামদানি। দুজনকে রঙ মিলিয়েই পোশাক পরানো হয়েছিল।

তারা মঞ্চে উপস্থিত হওয়ার পরেই জিৎ ভুবনবাবুর স্ত্রীকে জিজ্ঞাসা করেন এখনও পর্যন্ত তাকে কোন সেরা উপহারটা দিয়েছেন তিনি? তিনি রীতিমতো লজ্জায় লাল হয়ে গিয়ে বলেন ভুবনবাবুর দেওয়া ‘কিস’ তার কাছে শ্রেষ্ঠ উপহার। এই কথা শুনেই জিৎ মজার ছলে ভুবনবাবুকে বলেন, কিভাবে তিনি কিস দেন একবার দেখাতে সকলের সামনে। একথা শোনা মাত্রই ভুবনবাবু সত্যিই অন-ক্যামেরা চুম্বন করেন নিজের স্ত্রীকে। তিনি সত্যিই একাজ করে দেবেন, তা হয়তো অভিনেতা নিজেও ভাবতে পারেননি।

উল্লেখ্য, ভুবনবাবু ও তার স্ত্রীয়ের কাছে ভালোবাসা মানে একসাথে দুজনে দুমুঠো খাওয়া। খুব শীঘ্রই ‘ইস্মার্ট জোড়ি’তে নিজেদের ভালোবাসার কথা বলতে আসছেন তারা। আপাতত, ভুবনবাবু ও তার স্ত্রীর কথা শোনার অপেক্ষায় রয়েছেন বহু দর্শক।

Related Articles

Back to top button