বিনোদনবলিউড

VIRAL: খাটিয়ার উপরই চূড়ান্ত ঘনিষ্ঠ নীরাহুয়া-আম্রপালি, রোম্যান্স দেখে ঘুম উড়ল ভক্তদের, দেখুন ভিডিওর ঝলক

×
Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি একটি জনপ্রিয় হিট ভোজপুরি ছবির একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় যেখানে, দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবেকে ক্যামেরার সামনে ছাদের উপরে খাটিয়ায় একে অপরের সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়ে। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ছাদের উপর জামাকাপড় শুকাতে দিচ্ছেন অভিনেত্রী। আর তখনই পর্দায় তার সামনে এসে উপস্থিত হন নীরাহুয়া। তারপরই তিনি বিভিন্নভাবে অভিনেত্রীর দৃষ্টি আকর্ষণ করতে থাকেন ছবির দৃশ্যে। ছবির দৃশ্য অনুযায়ী, পরে অবশ্য তাদের ঘনিষ্ঠভাবে দেখে নেন অভিনেত্রীর বাবা। আর তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখে বেজায় রেগে গিয়ে অভিনেতাকে খাটিয়ার উপর শুইয়েই দড়ি দিয়ে বেঁধে দেন তিনি। তবে শেষপর্যন্ত তাকে আটকে রাখতে পারেননি। ছবির দৃশ্যে মজার ছালেই অভিনেত্রীর বাবাকে ফাঁকি দিয়ে সেখান থেকে চলে যান অভিনেতা। তবে শেষ অবধি তাদের মিল হবে কিনা! তা জানতে গেলে গোটা ছবিটি দেখে নিতে হবে দর্শকদের।

‘ভোজপুরি এইচডি ফিল্ম’ নামের একটি জনপ্রিয় হিট ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি এই জনপ্রিয় অনক্রিন জুটিকে ভাইরাল হতে দেখা গিয়েছে। এই চ্যানেলের মাধ্যমে তাদেরই কোন এক হিট ছবির চূড়ান্ত ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল হয়েছে নেটেমাধ্যমে, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি ভোজপুরি দর্শকদের। উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে তাদের এই রোমান্টিক ভিডিওটি তিনবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে তাদের সেই ভিডিওটিই এই মুহূর্তে পৌঁছে গিয়েছে ১৭ লাখেরও বেশি মানুষের কাছে। এই মুহূর্তে এই দুই জনপ্রিয় ভোজপুরি তারকা নিজেদের এই ভিডিওর সূত্র ধরেই ভোজপুরি নেটনাগরিকদের একাংশের মাঝে আবারো চর্চায় উঠে এসেছেন।

Related Articles

Back to top button