বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Rani Chatterjee: ক্যামেরার সামনে নিজের জামা খুলে ফেললেন রানী চ্যাটার্জি, দেখুন ভাইরাল ভিডিও

এই মুহূর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির যদি সবচেয়ে বোল্ড অভিনেত্রীর কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকার প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী রানী চ্যাটার্জী।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়া ধারাবাহিকভাবে ভাইরাল হচ্ছেন ভারতীয় যুবতীরা। নিজেদের সেক্সি ভিডিও শেয়ার করার মাধ্যমে মুহূর্তের মধ্যে অনেকেই পরিণত হচ্ছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে আট থেকে আশি প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়। তবে তুলনামূলকভাবে সেই লাইনটি দীর্ঘ করেছেন ভারতীয় যুবতীরা। যারা সোশ্যাল মিডিয়ায় কোটি কোটি ভিউস অর্জন করতে লজ্জার সীমা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেন না।

Advertisement
Advertisement

রানী চ্যাটার্জীর সাহসিকতা এবং জনপ্রিয়তা

তবে বিগত কয়েক বছর ধরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে টক্কর দিচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে যে সমস্ত সিনেমাতে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং কিংবা কাজল রাঘওয়ানির মত সেক্সি অভিনেত্রীদের অস্তিত্ব রয়েছে, সেই সমস্ত সিনেমা গুলি মুহূর্তের মধ্যে সুপারহিট প্রমাণিত হচ্ছে। কারণ, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই সমস্ত হট অভিনেত্রীরা নিজেদের ভক্তের ভালোবাসা না পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না।

Advertisement

রানী চ্যাটার্জীর ভাইরাল ভিডিও

তবে এই মুহূর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির যদি সবচেয়ে বোল্ড অভিনেত্রীর কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকার প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী রানী চ্যাটার্জী। যার সেক্সি ফিগার এবং চরম হটনেস দেখে নিয়ন্ত্রণ হারায়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। এমনকি নিজের সাহসিকতার মাধ্যমে তার ভক্তদের ঘাম ঝরাতেও কখনও দ্বিধাবোধ করেন না এই অভিনেত্রী।

Advertisement
Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি কয়েক সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে কালো রঙের বিকিনিতে জিমের মধ্যে সময় কাঁটাতে দেখা গেছে। আমরা আপনাকে বলি যে, রানি চ্যাটার্জি আট মাস পরে জিম শুরু করেছেন। এই দীর্ঘ সময় ধরে তিনি তার চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেক্সি এই অভিনেত্রীর নতুন সিনেমা “বাদকি বহু ছোটকি বহু” গত ২৫শে মে রিলিজ করা হয়েছে। ফলে আগামী সিনেমার জন্য বর্তমানে জিমে ঘাম ঝরাতে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। দেখুন ভাইরাল ভিডিও-

Advertisement

Related Articles

Back to top button