বলিউডবিনোদন

Namrata Malla: ব্রা লুকে অভিনেত্রী নম্রতা, সাহসী ফটোশুটের সামনে ব্যর্থ সব সুন্দরীরা

×
Advertisement

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত নিজের বোল্ড লুকের জন্য আবারো ভাইরাল হয়েছেন নেটমাধ্যমের পাতায়। ৩১ বছর বয়সেও তিনি প্রতিমুহূর্তে রীতিমতো উষ্ণতা ছড়ান তার ভক্তদের মনে। আগুন লাগিয়ে দেন নেটদুনিয়ার পাতাতেও। সম্প্রতি একটি সাহসী ফটোশুটে অংশ নিতে দেখা গিয়েছিল নম্রতাকে। আপাতত, নিজের সেই সাহসী ফটোশুটের ঝলকের সূত্র ধরেই নেটমহলের তাপমাত্রা বাড়িয়েছেন তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বোল্ড ও লাস্যময়ী অবতারে আবির্ভূত হন নম্রতা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত পরিচিত মুখ। একাধিক হিন্দি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। ইউটিউবের অন্যতম স্টার নম্রতা, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন নম্রতা।

১৯৮৯ সালের ৩’রা নভেম্বর দিল্লিতে জন্মেছিলেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ও ইউটিউবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সেনসেশন নম্রতা। নিজের হট লুকের জন্যই বেশিরভাগ সময় চর্চিত হন তিনি, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। নেটমাধ্যমে এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তার এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন লাখো মানুষ। নেটমাধ্যমে তার ফলোয়ার্স সংখ্যা চোখে পড়ার মতো।

Advertisement

এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় ব্রা লুকে উষ্ণতা ছড়িয়েছেন নম্রতা মাল্লা। কালো-নীল ব্রাতে, ব্লু ডেনিমে এদিন দেখা মিলেছে অভিনেত্রীর। খোলা চুলে, নুড মেকাপে নিজের টোনড বডি শোঅফ করেছেন তিনি। তার চোখে-মুখে ও শরীরী হাবে ভাবে ছিল আবেদনের ছোঁয়া। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক এই বোল্ড ফটোশুট লুক মন কেড়েছে নেটজনতার। তাপমাত্রা বাড়িয়েছেন ভক্তদের মনের। এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই লুক শেয়ার করে নেওয়ার পর থেকেই নেটজনতার পাশাপাশি নিজের অনুরাগীদের মাঝেও পুনরায় চর্চিত ও প্রশংসিত তিনি।

Related Articles

Back to top button