×
দেশনিউজ

ফ্লাইওভারে ৩০০ কিমি বেগে বাইক! পুলিশের জালে গুণধর ব্যক্তি, দেখুন ভিডিও

এক বাইকআরোহী বেঙ্গালুরুর ফাঁকা রাস্তায় প্রায় ৩০০ কিলোমিটার প্রতি ঘন্টা বেগে বাইক চালিয়েছেন। আর এত গতিবেগ দিয়ে বাইক ছোটানোর জন্য পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যক্তিকে।

Advertisement

করোনা সংক্রমণ বাড়ছে দেখে ফের লকডাউন শুরু হয়েছে বেঙ্গালুরুতে। তাই এখন রাস্তাঘাট শুনশান। আর এই ফাঁকা রাস্তাতেই এক অবাক করা কান্ড ঘটালো বেঙ্গালুরুর এক বাইকআরোহী। কি সেই কান্ড? সম্প্রতি এক বাইকআরোহী বেঙ্গালুরুর ফাঁকা রাস্তায় প্রায় ৩০০ কিলোমিটার প্রতি ঘন্টা বেগে বাইক চালিয়েছেন। আর এত গতিবেগ দিয়ে বাইক ছোটানোর জন্য পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যক্তিকে।

Advertisement

ওই ব্যক্তির উচ্চ ক্ষমতাসম্পন্ন বাইক, এক হাজার সিসির ইমাহা আর ১ মডেলের বাইকটি এখন পুলিশের কাছে রয়েছে। তার এই কান্ড সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পরে আর সেই সূত্র ধরেই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। বেঙ্গালুরুর ১০ কিমি দীর্ঘ ইলেক্ট্রনিক সিটি ফ্লাইওভার। এইখানেই সব নিয়মনীতিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে এত গতিবেগে বাইক ছুটিয়েছিলেন তিনি।

বেঙ্গালুরুর এক পুলিশ অফিসার সন্দীপ পাটিল তাঁর নিজের ট্যুইটার হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, বাইক আরোহীর নাম মুনিয়াপ্পা। ফ্লাইওভারে নিজের জীবন বিপন্ন করে এত গতিবেগ নিয়ে বাইক ছুটিয়েছিলেন তিনি। তাঁকে গ্রেফতার করা হয়েছে। ভিডিওতে দেখা আছে, একের পর এক গাড়িকে পিছনে ফেলে দিয়ে দুরন্ত গতিতে ছুতে চলেছে মুনিয়াপ্পার বাইক।

Advertisement

Related Articles

Back to top button