×
বাংলা সিরিয়ালবিনোদন

TRP: শীর্ষস্থান ধরে রাখতে বদ্ধপরিকর গাঁটছড়া, জোর টক্কর মিঠাই-এর সাথে

Advertisement

বাড়ির মা ঠাকুমাদের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে বাড়ির মেয়েদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তাকে নামাতে পারছিল না। এবার সেই অসম্ভবকে সম্ভব করেছে ‘গাঁটছড়া’। বিগত তিন সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বর স্থান দখল করে রয়েছে এই ধারাবাহিক।

Advertisement

এখন ধারাবাহিক অনুরাগীদের মধ্যে থেকে প্রশ্ন উঠছে, তবে কি এবার টেলিভিশনের পর্দায় মিঠাইয়ের রাজত্বের দিন শেষ? এখন মিঠাই-সিদ্ধার্থের অনস্ক্রিন রসায়নকে টেক্কা দিচ্ছে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্য। কয়েকদিন আগেই আউটডোর শুটিং সেড়ে এসেছে মিঠাইয়ের কলাকুশলীরা। পাহাড়ে দাঁড়িয়ে নিজের ভালবাসার কথা জানিয়েছে সিদ্ধার্থ। তবে এত কিছু করেও তৃতীয় সপ্তাহতেও স্টার জলসার ‘গাঁটছড়া’কে টেক্কা দিতে পারল না ‘মিঠাই’। তৃতীয় সপ্তাহের শেষে টিআরপি তালিকায় এক নম্বর স্থান দখল করে রইলো ‘গাঁটছড়া’। পাঁচ থেকে দ্বিতীয় স্থানে উঠে এলো মিঠাই। তবে দ্বিতীয় স্থানে ‘মিঠাই’ একা নয় রয়েছে ‘মন ফাগুন’ও।

টিআরপির দৌড়ে কার স্থান কত নম্বরে, দেখে নিন-

Advertisement

১) গাঁটছড়া- ১০.২

২) মিঠাই- ৯.৪, মন ফাগুন- ৯.৪

৩) আলতা ফড়িং- ৯.৩

৪) ধুলোকণা- ৯.০

৫) আয় তবে সহচরী- ৮.৮

৬) অনুরাগের ছোঁয়া- ৮.১

৭) লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯

৮) উমা- ৭.৬

৯) খুকুমণি হোম ডেলিভারি- ৭.৪

১০) পিলু- ৭.২

তালিকা থেকেই স্পষ্ট এই মুহূর্তে টিআরপির দৌড়ে এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিকগুলি। জি বাংলার ধারাবাহিকগুলি যে বেশ কিছুটা পিছিয়ে, তা বলাই বাহুল্য। পঞ্চম স্থানের মধ্যে জি বাংলার ‘মিঠাই’ ছাড়া আর কোন ধারাবাহিক নেই। বাকি কয়েকটা ধারাবাহিক টিআরপি তালিকায় স্থান পেয়েছে ষষ্ঠ স্থানের পর।

Related Articles

Back to top button