×
বলিউডবিনোদন

এই সাহসী দৃশ্যের কারণে সারাজীবন বিয়ে করেননি রেখা, জেনে নিন কারণ

আস্থা সিনেমায় রেখা ও ওম পুরী একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে সকলকে অবাক করে দিয়েছিল

Advertisement

বলি জগতের এভারগ্রীন আইকন রেখা আট থেকে আশি সকলের মন জয় করে নিয়েছেন নিজের অভিনয় দক্ষতা দিয়ে। পুরনো হিন্দি সিনেমার তালিকায় একাধিক হিট দেখা যায় রেখার নামে। সৌন্দর্যের নিরিখে এই অভিনেত্রী এখনও হার মানায় অনেক বলি অভিনেত্রী। তিনি অভিনয়ের কেরামতিতে আজকালকার দিনের অভিনেত্রীদেরও পিছনে ফেলে দেন। তিনি বরাবরই সাহসী চরিত্রে অভিনয় করে এসেছেন। সামাজিক ট্যাবু ভেঙে গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি বেশ সাবলীল। তাঁকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তবে তাতে কেয়ার করেন না তিনি। নিজের মতাদর্শে জীবনযাপন করতে পছন্দ করেন বলি এভারগ্রীন বিউটি।

Advertisement

রেখাজির সৌন্দর্যে তো অনেকেই প্রেমে পড়ে গেছিলেন এককালে। রেখার বলিউড ক্যারিয়ার একাধিক হিট সিনেমা দিয়ে সুসজ্জিত। তিনি একাধিক হিট বলি সিনেমায় অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন। তবে তাঁর ক্যারিয়ারে রয়েছে বেশকিছু অ্যাডাল্ট সিনেমাও। তিনি কামসুত্র সিনেমায় কাজ করে সকলকে অবাক করে দিয়েছিলেন। এছাড়াও ওম পুরীর সাথে আস্থা নামের একটি সিনেমাতে রেখা কাজ করেছিলেন যা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছিল। অনেকেই মনে করেন, ওম পুরীর সাথে রেখার ওই সিনেমায় রগরগে যৌন উস্কানিমূলক অন্তরঙ্গ দৃশ্যের জন্য আজ পর্যন্ত কেউ রেখাকে বিয়ে করেননি।

আসলে আস্থা ছবিতে ওম পুরী ও রেখার কিছু সাহসী দৃশ্য এখনও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। ওইসমস্ত দৃশ্যের সাথে দর্শকরা জনপ্রিয় তারকাদের মেলাতেই পারেন না। ১৯৯৭ সালের বাসু ভট্টাচার্য পরিচালিত “আস্থা: ইন দ্যা প্রিজন অফ স্প্রিং” সিনেমায় রেখা ও ওম পুরীর একাধিক সাহসী দৃশ্য দেখানো হয় যা পরিবারের সাথে দেখতে পারবেন না আপনিও। বড় পর্দায় সিনেমাটি প্রাপ্তবয়স্কদের ট্যাগ নিয়ে রিলিজ করেছিল।

Advertisement

এই বিতর্কিত সিনেমাতে রেখা এক পতিতার চরিত্রে অভিনয় করেছিলেন। অন্যদিকে ওম পুরী তাঁর স্বামী অমরের চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাতে দুজনের অভিনয় ব্যাপক প্রশংসা পেয়েছিল। আজ অব্দি রেখার ক্যারিয়ারের এই সিনেমা নিয়ে ইন্টারনেট দুনিয়াতে তুমুল আলোচনা চলে।

Related Articles

Back to top button