ভাইরাল & ভিডিও

Viral: দুধ সাদা শাড়িতে ‘পানি পানি’ গানে আবেদনপূর্ণ নাচ সুন্দরী যুবতীর, আগুন ধরালেন নেটদুনিয়ায়

সম্প্রতি ইনস্টাগ্রামে এই নাচ হয়ে গিয়েছে ভাইরাল

বর্তমানে মডেল সিমরান কৌর একজন ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠেছেন। তিনি ইন্টারনেটে মাঝে মধ্যেই নিজের বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে থাকেন এবং সেই ছবিগুলো হয়ে ওঠে অত্যন্ত জনপ্রিয় এবং রীতিমত ভাইরাল। ইন্টারনেটে তিনি অত্যন্ত একটিভ এবং মাঝেমধ্যেই তার সিজলিং ফটো সোশ্যাল মিডিয়াতে তিনি শেয়ার করে থাকেন। সম্প্রতি তিনি নিজের আরো কিছু বোল্ড ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে উত্তাপ বৃদ্ধি যেন তার কাছে কোন ব্যাপারই নয়। সিমরান বলিউডের একজন আপকামিং মডেল। তার গ্ল্যামারাস এবং বোল্ড ফটো সোশ্যাল মিডিয়াতে একেবারে হটকেকের মতো ছড়িয়ে পড়ে। তার ভক্তদের জন্য সিমরানের এই সমস্ত ফটো অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠে মাঝেমধ্যে। তার সমস্ত ধরনের পোজ এবং সমস্ত রিল ভিডিও সোশ্যাল মিডিয়া ভক্তদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়াতে তার ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়। প্রায় দেড় মিলিয়ন ফলোয়ার নিয়ে মডেলদের মধ্যে বর্তমানে সবথেকে উপরের দিকে আসেন তিনি। আর সেই জন্যই নিজের ভক্তদের জন্য একাধিক ধরনের রিল ভিডিও এবং মাঝে মধ্যে কিছু কিছু ছবি তিনি শেয়ার করেন, যা হয়ে ওঠে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল। সম্প্রতি এরকমই একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়াতে আরো একবার জনপ্রিয় হয়ে উঠল।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি সিমরান একটি সাদা শাড়ি এবং একটি ধূসর রঙের স্লিভলেস ব্লাউজ পড়ে বাদশার গান পানি পানিতে নাচ করছেন। এই গানটি একটা সময় অত্যন্ত জনপ্রিয় হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এই গানের দ্বারা অনেকেই নিজেদের রিল ভিডিও তৈরি করেছিলেন। এদের মধ্যে অন্যতম একজন হয়ে উঠেছেন সিমরান কৌর। বর্তমানে তার এই রিল ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়, এবং সকলেই তাঁর এই নাচের পোজ এবং স্টাইল দেখে বাহবা দিয়েছে।

Related Articles

Back to top button