টলিউডভাইরাল & ভিডিও

Subhasree Ganguly: মালদ্বীপে কালো মনোকিনিতে সুন্দরী শুভশ্রী, `বিশ্রী লাগছে`, মত নেটিজেনের

টলিউডের লাভ বার্ডসের মধ্যে অন্যতম হল রাজ ও শুভশ্রী। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। এখন এঁরা রাজশ্রী নামে বেশি জনপ্রিয়। মা বাবা হওয়ার পর কিছুদিন আগে রাজশ্রী তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভান এর সঙ্গে পাড়ি দিয়েছেন মালদ্বীপ। মালদ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন শুভশ্রী। রাজ শুভশ্রী আগে বিদেশ গেলেও ইউভানের এটাই প্রথম বিদেশ সফর। তাই এদের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

একদিকে করোনার প্রকোপ অন্যদিকে মা হওয়ার পর নানান দায়িত্ব সামলে বহুদিন পর বিদেশ সফরে যেতে পেরে খুশি শুভশ্রীও। তিনি এখন নিজের একটি ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ‘মালদ্বীপ ডায়েরি’ বানিয়ে ফেলেছেন। মালদ্বীপ গিয়ে তিনি ইউভান মাম্মা নানান রকমারি বিকিনি পরছেন শুভশ্রী। সম্প্রতি রবিবার তার এক ঝলক দেখা গেল ইন্সটাগ্রামে। রবিবার শেয়ার করা ছবিতে দেখা গেল পরনে কালো মনোকিনি, গায়ের উপরে ফেলা কালো নেটের জ্যাকেট, হাতে সোনার চুরি, মাথার চুল টপনট করে বাঁধা, আর পায়ে লাল স্লিপারি।

রবিবার মালদ্বীপ থেকে এমনই ছবি পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় । রাজ ঘরণীর এমন ছবিতেই আপাতত মজে নেট দুনিয়া। এই ছবিতে দেখা যাচ্ছে, বিকনি পরিহিত অবস্থায় রিসর্টের কাঁচের দরজায় মালদ্বীপের নীল রঙের সমুদ্র উপভোগ করছেন অভিনেত্রী। অবশ্য তাঁর সঙ্গে এই ছবিতে রাজ কিংবা যুবান কাউকেই দেখা গেল না। কোনও ক্যাপশান ছাড়াই এই সুন্দফ ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী। শুধু একটি ভালোবাসার ইমোজি এঁকে দিয়েছেন এই ছবির নীচে।

শুভশ্রীর এই ছবিটি শেয়ার হতেই পোস্টের নীচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এই ছবি শেয়ার হতেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কমেন্টে দুটো আগুনের ইমোজি দিয়েছেন। তবে সায়ন্তিকা ব্যানার্জী শুভশ্রীর এই ছবিটির প্রশংসা করেছেন। এমনকি নেটিজেনদের কেউ প্রশংসা করেছেন তো কেউ আবার স্বভাব সিদ্ধ নানান ভাবেই ট্রোল করতে ছাড়েননি। কেউ লিখেছেন, ‘বিশ্রি লাগছে’, তো আবার কেউ লিখেছেন, ‘ছোট পোশাকে আপনাকে মানায় না, কেন পরতে যান!’ তবে এই সব ট্রোলের উত্তর দেননি। কারণ এই সব ট্রোলের সাথে সুপরিচিত অভিনেত্রী। ইউভানের জন্মের পর অভিনেত্রীর শারীরিক নানান পরিবর্তন হয়। এই পরিবর্তন নিয়ে নানান ভাবে ট্রোলড হয়েছেন। মাঝে মাঝে এর কড়া প্রতিবাদ জানান।

গত বুধবার ছোট্ট ইউভানকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপ উড়ে গিয়েছেন রাজ-শুভশ্রী. মালদ্বীপে ছুটি কাটানোর এমনই নানান মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেছেন শুভশ্রী আর রাজ। কখনও তাঁকে পুলের জলে সময় কাটাতে, কখনও আবার রিসর্টের সাদা বিছানায় শুয়ে ছোট্ট ইউভান নীল সমুদ্র উপভোগ করতে দেখা গেছে। আবার কখনও মন দিয়েছেন লোভনীয় পিৎজা-য়। এমনকি রাজের সঙ্গে একান্ত মুহূর্তের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। আবার কখনো নীল জলে শ্যাম্পেন আর লাঞ্চের সাথে নীল জল উপভোগ করছেন। ১ বছরের ইউভানেরও যথেষ্ট পছন্দ হয়েছে মালদ্বীপের নৈসর্গিক সৌন্দর্য।

Related Articles

Back to top button