×
ভাইরাল & ভিডিও

‘বসন্ত এসে গেছে’, বাড়ির ছাদে দুর্দান্ত ভঙ্গিমায় অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

অত্যন্ত সুন্দর নাচ করে নজরে এসেছেন বিদীপ্তা শর্মা

Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সবার হাতেই ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন চলে এসেছে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়াতে শর্ট ভিডিও পোস্ট করা ট্রেন্ড হয়েছে। অনেকেই শর্ট ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে যাচ্ছে এবং উপার্জনের পথ খুঁজে নিচ্ছে। অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য সোশ্যাল মিডিয়াতে ভিডিও বানিয়ে পোস্ট করে। সম্প্রতি এক বাঙালি কন্যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। সে তাঁর ইউটিউব চ্যানেলে নাচের ভিডিও পোস্ট করে লাইমলাইটে এসেছেন।

Advertisement

বসন্তের আগমনে বিগত কিছু বছর ধরেই প্রত্যেক বাঙালির হৃদয় জুড়ে রয়েছে লগ্নজিতার “বসন্ত এসে গেছে” গান। এই গানটি শোনেননি এমন বাঙালি হয়তো খুঁজে পাওয়া যাবে না। এবার বসন্তের আগমনে সেই গানের তালেই ডান্স কভার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন এক নৃত্যশিল্পী। গায়িকা যেমন গানের মাধ্যমে প্রকৃতির রংকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছিলেন, ঠিক তেমনই ওই যুবতী বসন্তের আগমনে গানের তালে নেচে প্রকৃতির বসন্ত ঋতুর সৌন্দর্যকে ফুটিয়ে তুলেছেন। এই নাচ যেন ওই নৃত্যশিল্পীর পক্ষ থেকে বসন্তকে স্বাগত জানানো।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই নাচের ভিডিওতে দেখা গিয়েছে লগ্নজিতার গাওয়া গানে অসম্ভব সুন্দর কায়দায় নৃত্য পরিবেশন করছে এক কমবয়সী যুবতী। দারুন সুন্দরভাবে সেজে ওই নৃত্যশিল্পীকে যে বেশ মিষ্টি লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। সবুজ রঙের শাড়ির ব্লাউজের সাথে মাথায় ফুলের গোছা তার সৌন্দর্যকে অনন্য করে তুলেছিল। সে খোলা আকাশের নিচে গানের তালে অত্যন্ত সাবলীল ভঙ্গিমায় নাচ করে মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এছাড়া, নাচের মাঝে ওই যুবতীর কিউট এক্সপ্রেশন ভিডিওটির প্রাণবায়ু হয়ে উঠেছে।

Advertisement

জানা গিয়েছে, ভাইরাল হওয়া এই যুবতীর নাম বিদীপ্তা শর্মা। সে মাঝে মাঝেই বিভিন্ন হিন্দি বা বাংলা গানের ডান্স কভার ভিডিও বানিয়ে থাকেন। বেশিরভাগ ভিডিও নেটিজেনদের পছন্দ হয় এবং তা ভাইরাল তালিকায় নাম লেখায়। লগ্নজিতার ‘বসন্ত এসে গেছে’ এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ইউটিউবে ভিডিওটি ইতিমধ্যেই ৩৭ হাজারের বেশি মানুষ দেখেছেন। এছাড়াও ৩ হাজার মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন এবং অনেকেই কমেন্ট করে ওই যুবতী দুর্দান্ত পারফরম্যান্স এর প্রশংসা করেছেন। আসলে বঙ্গবাসীর রং ও আবিরে রাঙা হওয়ার মরসুমে এমন ভিডিও মন জয় করে নিয়েছে সকলেরই।

Related Articles

Back to top button