ভাইরাল & ভিডিও

চারিদিকে লোকের মেলা, তারই মাঝে বাদামবাবুর গানে নাচলেন এক সুন্দরী তরুণী, নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গান গেয়ে বাদাম বিক্রি করেন তিনি। মানুষের কাছে কাঁচা বাদাম বেচেই সংসার চলে তার। বীরভূম জেলার কুড়ালজুরি গ্রামে ত্রিপল দিয়ে ঢাকা একটি কুঁড়েঘরে নিজের দুই ছেলে, স্ত্রী ও মেয়েকে নিয়ে থাকেন তিনি। তার নাম ভুবন বাদ্যকার। খালিপায়ে বাইক চালিয়ে বাদাম বিক্রি করে ফেরেন তিনি। সম্প্রতি তার এই অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রি করার ভিডিও গোটা নেটদুনিয়ায় সমগ্র নেটনাগরিকদের মধ্যে ভাইরাল হয়েছে। এই বাদামবাবু এখন পরিচিত সকলের কাছে।

সম্প্রতি গোটা নেটদুনিয়ায় একটি ভিডিও ঘোরাফেরা করছে। যেখানে এই বাদামবাবুর গানে এক বাংলাদেশি তরুণীকে নাচতে দেখা গিয়েছে। সম্ভবত তিনি বাংলাদেশের ভ্লগার। তার নাম তৌহিদা অনয়। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে তিনি এমন ঘুরে ঘুরে অনেক ভিডিওই বানান। তবে সম্প্রতি তিনি বাংলাদেশ থেকে সোজা পৌঁছে গিয়েছিলেন ভুবন বাদ্যকারের কাছে। তার সাথে বললেন অনেক কথা। এমনকি ভুবনবাবুর নিজের তৈরি করা গানেও নাচতে দেখা গেল এই বাংলাদেশি তরুণীকে।

সম্প্রতি তৌহিদা অনয় নিজের সোশ্যাল মিডিয়ার পেজ থেকে ভুবনবাবুকে নিয়ে তৈরি করা ভ্লগ শেয়ার করেছেন সকলের সাথে। আর এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে সকল নেটনাগরিকদের মধ্যে। তৌহিদা মন খুলে প্রশংসা করেছেন ভুবনবাবুর গানের। মজার মজার প্রশ্নও করেছেন তাকে, যা দেখে সকল নেটিজেনরাও বেশ আনন্দ উপভোগ করেছেন। এমনকি তার তৈরি করা গানে সকলের সামনে উচ্ছ্বাসে বাংলাদেশি এই ভ্লগার নেচেও ফেললেন। যে দৃশ্য এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে তিনি ভুবনবাবুকে নিয়ে তৈরি করা ভ্লগে আর কি কি করেছেন! তা জানার জন্য দেখতে হবে পুরো ভিডিওটি।

Related Articles

Back to top button