বলিউডবিনোদন

মন ভরেনি হানিমুনে, বিমানের বাথ্রুমেও যৌন মিলনে মেতেছিলেন আয়ুষ্মান-তাহিরা

×
Advertisement

আয়ুষ্মান খুরানা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় হ্যান্ডসাম হার্টথ্রব। তার ভক্তের তালিকায় রয়েছে অগণিত মহিলা অনুরাগীরা। ছোটপর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। ২০১২’তে ‘ভিকি ডোনার’ দিয়েই শুরু করেছিলেন বড়পর্দার যাত্রা। শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন তিনি, যা বহাল রেখেছেন এখনো। একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন নিজের দর্শকদের।

Advertisement

ছোটপর্দায় অভিনয় করা কালীনই ২০০৮’এ তাহিরা কাশ্যপের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। প্রায়ই এই তারকা জুটিকে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায়। তাদের ছেলের বয়স ১০ বছর, নাম বিরাজবীর। আর মেয়ের বয়স ৮ বছর, নাম বারুষ্কা। নিজেদের জীবন নিয়ে শুরু থেকেই বেশ খোলামেলা এই জুটি। নিজেদের হানিমুন নিয়ে শিল্পা শেট্টির শো’তে এসে যা যা বলেছিলেন তাহিরা তার সূত্র ধরেই এখন চর্চায় তাহিরা-আয়ুষ্মান।

বেশ কিছু সময় আগে শিল্পা শেট্টির ফিটনেস শো’তে হাজির হয়েছিলেন আয়ুষ্মান পত্নী তাহিরা কাশ্যপ। সেখানেই তিনি স্পষ্ট ভাষায় সেক্স করাকে দুর্দান্ত ব্যাপার হিসেবেই বলেছিলেন তাহিরা। তিনি এও বলেছিলেন, তাদের ক্ষেত্রে সেক্সে খুব দ্রুত তাদের ক্যালরি খরচ করে। ‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’ বইতেও নিজের হানিমুন পর্বের সবটাই উল্লেখ করেছেন তিনি।

Advertisement

পাশাপাশি তিনি এও জানান, তিন মাসের ছেলেকে বাড়িতে রেখেই হানিমুন পর্ব সারতে গিয়েছিলেন তারা। আর সেইসময় তার বুকের দুধ বারবার বের হয়ে ভিজিয়ে দিচ্ছিল তার ব্রা। সেই কারণেই তিনি বারবার বুকের দুধ পাম্প করে দিচ্ছিলেন। এমনকি তিনি এও জানান, সেই দুধ দিয়ে নাকি অভিনেতা মিল্কশেক বানিয়েও খেয়েছিলেন। একথা অবাক করেছে অনেককেই।

‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’ বইতে বিমানের বাথ্রুমে নিজেদের সেক্সের কথাও উল্লেখ করেছেন তাহিরা। ফ্লাইটে উঠে সিট বেল্ট পরার সময় তাদের একে অপরের হাতে হাত ছোঁয়াছুঁয়ি হয়ে যায়। আর তারপরেই তারা যৌন মিলনের চাহিদা অনুভব করেন। বিমান টেক-অফ করার পরই তারা একে একে চলে যান বাথ্রুমে, আর সেখানেই হয় তাদের যৌন মিলন। সম্প্রতি এই প্রসঙ্গের সূত্র ধরেই চর্চায় এই তারকা জুটি।

Related Articles

Back to top button