দেশনিউজ

লাভ জিহাদ নিয়ে কড়া বার্তা অসমের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার

অসমঃ লাভ জিহাদ নিয়ে এবার হুঁশিয়ারি দিলেন অসমের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। এদিন তিনি তার স্পষ্ট বক্তব্য জানিয়ে দেন। তিনি বলেন, ”আমাদের মাটিতে লাভ জিহাদের বিরুদ্ধে কঠোর লড়াই শুরু হবে। অসমে কোনও ছেলে নিজের পরিচয় ও ধর্ম গোপন করে বিয়ে করলে অথবা আমাদের মেয়ে ও বোনদের সম্পর্কে কোনও খারাপ কথা বললে কঠোর শাস্তির মুখে পড়তে হবে।”

এর থেকে বোঝা গিয়েছে বিধানসভা নির্বাচনে বিজেপি পুনর্নির্বাচিত হয়ে এলে অসমে লাভ জিহাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ হবে। এর আগেও একাধিক জায়গায় লাভ জিহাদ নিয়ে নানা সমস্যা দেখা দিয়েছে।  আজমলস আর্মির চক্রান্তের জন্য নির্বাচনে বিজেপি পাঁচটি আসন নষ্ট হওয়ার কারণে এদিন ক্ষোভ প্রকাশ করেন হিমন্ত বিশ্বশর্মা।

এআইইউডিএফ  প্রধান বদ্রুদ্দিন আজমলকে সরাসরি আক্রমণ করেন তিনি বলেন, ”আমরা প্রতিজ্ঞা করেছি, আজমলস আর্মির কেউ আমাদের মেয়েদের স্পর্শ করলেই তাঁদের একমাত্র শাস্তি হবে মৃত্যুদণ্ড। বহু মুসলিম ছেলে সোশ্যাল মিডিয়ায় নিজেদের পরিচয় গোপন করে অসমের মেয়েদের প্রেমের ফাঁদে ফেলছে। লাভ জিহাদ এখন অসমের মেয়েদের কাছে সব থেকে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। না হলে আগামী দিনে আরও বড় বিপদ আমাদের মেয়েদের জন্য অপেক্ষা করছে।”

 

Related Articles

Back to top button