×
টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Arunita Kanjilal: সরস্বতী পুজোর দিনে মিষ্টি হাসি হেসে নেটিজেনদের ঘায়েল করলেন বাঙালি কন্যা অরুনিতা, ভিডিও ভাইরাল

ইন্ডিয়ান আইডল সিজন ১২ রিয়েলিটি শোতে দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন অরুনিতা

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। এই সমস্ত সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ আজকাল রাতারাতি স্টার হয়ে যায়। আর এর প্রকৃষ্ট উদাহরণ হল হয়তো রানাঘাটের রানু মন্ডল বা ডান্সার সনাতন ভাই বোন জুটি।

Advertisement

কিন্তু এই সোশ্যাল মিডিয়া যে শুধুমাত্র সাধারণ মানুষ ব্যবহার করে এমনটা নয়। সাধারণ মানুষ ছাড়াও অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন বড় বড় সেলিব্রেটিরা। তাঁরা প্রায় প্রতিদিন সোশাল মিডিয়া অ্যাপগুলিতে বিভিন্ন স্টোরি বা ভিডিও পোস্ট করে থাকেন। বেশিরভাগ সেইসব ছবি বা ভিডিও সেলিব্রেটিদের ফ্যানেদের ভালোবাসায় ভাইরাল হয়ে যায়। কিছুদিন আগে থাকতেই সোশ্যাল মিডিয়াতে চর্চায় এসেছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। কমবেশি সকলেই এই নামটির সাথে বেশ পরিচিত। তাঁর মধুর গলার ফ্যান আপামর দেশবাসী।

ইন্ডিয়ান আইডল সিজন ১২ রিয়েলিটি শোতে দ্বিতীয় স্থান অধিকার করার পর লাইমলাইটে চলে এসেছেন এই বাঙালি গায়িকা। তাঁর সুরের মাদকতার নেশায় বিভোর গোটা দেশবাসী। সেইজন্যই তো রিয়েলিটি শো শেষ হয়ে গেলেও অরুনিতার জনপ্রিয়তাতে একটুও আঁচড় পড়েনি। মাঝে মাঝেই তিনি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি বা রিল ভিডিও পোস্ট করে নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে আসছেন। এমনকি এই কিছুদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে গজিয়ে উঠেছে তাঁর নামে বিভিন্ন ফ্যানপেজ।

Advertisement

সম্প্রতি অরুনিতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রিল ভিডিও পোস্ট করেন যা চোখের পলকে ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া রিল ভিডিওতে দেখা গিয়েছে একটি বেশ সুন্দর জায়গায় স্লোমোশনে হেঁটে ভিডিও বানিয়েছেন অরুনিতা। ব্যাকগ্রাউন্ডে চলছে এ আর রহমানের “ছোটি সি আশা”। হাঁটার সাথে সাথে বেশ মিষ্টি করে হেসেছেন অরুনিতা। ভিডিওটি ইতিমধ্যেই ৪ লাখের কাছাকাছি মানুষ দেখেছেন এবং ১ লাখ মানুষ লাইক দিয়েছেন। অনেকে কমেন্ট করে অরুনিতার কিউটনেসের তারিফ করেছেন।

Related Articles

Back to top button