×
টলিউডবিনোদন

Arnab-Ipshita: অনস্ক্রিন দেওরকেই বিয়ে করলেন ইপ্সিতা, ছবি প্রকাশ করলেন অভিনেত্রী নিজেই

Advertisement

টেলিপাড়ায় তাদের নিয়ে গুঞ্জন চলছে অনেকদিন ধরেই। তবে সেই গুঞ্জনে অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় এক রিয়্যালিটি শোতে এসে সীলমোহর দিয়েছিলেন। জানিয়েছিলেন তারা খুব শীঘ্রই একে অপরের সাথে আবদ্ধ হতে চলেছেন। সম্প্রতি ঈপ্সিতা নিজেই দম্পতি হিসেবে অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সাথে তার প্রথম ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

শনিবার রাতেই ছোটপর্দার অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় ও ঈপ্সিতা মুখোপাধ্যায় একে অপরের সাথে আইনী বিয়ে সেরেছেন। এদিন বিয়ের পরেই মিস্টার এন্ড মিসেস বন্দ্যোপাধ্যায় হিসেবে নেটমাধ্যমের পাতায় নিজেদের একটি ছবি শেয়ার করে নিয়েছেন। এদিন অর্ণব চিকন কাজের পাঞ্জাবিতে সেজেছিলেন, আর ঈপ্সিতা হালকা সোনালী রঙের শাড়ি বেছে নিয়েছিলেন। এদিন দুজনের মুখেই ছিল ভরাট হাসি। একে অপরের সাথে আবদ্ধ হতে পারে দুজনেই যে বেজায় খুশি, তা তাদের হাসিতেই স্পষ্ট ছিল। ছবিটি শেয়ার করে অভিনেত্রী মিস্টার এন্ড মিসেস বন্দ্যোপাধ্যায় তরফ থেকে সকলকে ভালোবাসা জানিয়েছেন। পাশাপাশি হ্যাশট্যাগের মারফত এনগেজড্ ও ম্যারেড শব্দগুলো জুড়ে দিয়েছেন।

Advertisement

ঈপ্সিতা ছবি শেয়ার করলেও অর্ণব এখনো নিজেদের বিয়ের কোন ছবি শেয়ার করেন নি। তবে অভিনেত্রী তাদের ছবি শেয়ার করার পর থেকেই তারকা থেকে সাধারণ সকলেই শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন তাদের। দেবাদৃতা, গৌরব চক্রবর্তী, মিশমী দাস, অনিন্দিতা রায়চৌধুরী, সায়ক চক্রবর্তী, সম্পূর্ণার পাশাপাশি একাধিক তারকা জগতের মানুষজন।

আপাতত অর্ণব বন্দ্যোপাধ্যায় স্টার জলসায় সদ্য শুরু হওয়া ‘আলতা ফড়িং’ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। ধারাবাহিকে তার চরিত্রের নাম অভ্রদীপ। খেয়ালী মণ্ডলের বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। কয়েকদিনের মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। অন্যদিকে ঈপ্সিতাকে দেখা যাচ্ছে স্টার জলসারই অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’তে। তবে সেখানে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন। আপাতত টেলিপাড়ার এই জুটির আইনী বিয়ের খবরে খুশি সকলেই।

Related Articles

Back to top button