টলিউডবিনোদন

প্রেমের মরশুমে অর্জুন-মধুমিতার রোমান্টিক ছবি, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কৌশিক পোল্ল্যে: ছবি মুক্তির আগেই ছবির জন্য উচ্ছাস ও উত্তেজনা চরম তুঙ্গে। অর্জুন মধুমিতার ছবি বলে কথা। নতুন জুটি হিসেবে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে সারা বাংলায়। এই জুটির রসায়ন সত্যিই চোখে পড়ার মতো এমনটাই দাবী অগনিত মানুষজনদের। এসভিএফ এর সোশালেও উপছে পড়ছে সুন্দর মন্তব্যের জোয়ার। ছবির ট্রেলার মুক্তির পর সেই আগুনে ঘৃতাহুতি পড়ে। হুহু করে বাড়তে থাকে ছবির টিআরপি। প্রেমের সময়ে, প্রেমের মরশুমে, প্রেমের গল্পকে কেন্দ্র করে নির্মিত ছবি ‘লাভ আজ কাল পরশু’ পৌঁছে যাচ্ছে অগনিত মানুষের প্রতীক্ষার লিস্টে।

প্রেমের ‘চকলেট ডে’ সেলিব্রেশনে এসভিএফ এর অফিশিয়াল অাইডি থেকে পোস্ট হয় এই যুগলের ছবি। ডার্ক ব্ল্যাক পোশাকে উভয়ের এই ছবি রোমান্টিক পরিবেশের সৃষ্টি করেছে। অবশ্য আরও একটি কারন রয়েছে, ছবির প্রথম গান ‘শুনে নে’এর সাফল্যের পর ছবির দ্বিতীয় গানটিও সদ্য মুক্তি পেয়েছে। অরিজিৎ সিং এর কন্ঠে ‘আয় দেখে যা’ প্রেমের সাহসী এই গানের নাম।

আরও পড়ুন : ছোট পোশাকে নেট কাঁপাচ্ছে সারা আলি খান, দেখুন সেই ছবি

এসভিএফ এর প্রযোজনায় এবং প্রতিম দাশগুপ্তের পরিচালনায় নির্মিত প্রেমের ছবি ‘লাভ আজ কাল পরশু’ মুক্তি পাচ্ছে ভ্যালেনটাইন্স ডের দিন। অর্জুন-মধুমিতার রোমান্টিক ছবিটি নীচে রইল আপনার জন্য।

Related Articles

Back to top button