বলিউডবিনোদন

‘আমার গার্লফ্রেন্ড আমার সবটা বোঝে’, মালাইকাকে নিয়ে অকপট স্বীকারোক্তি অর্জুনের

×
Advertisement

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বলিউডের অন্যতম চর্চিত লাভ বার্ডস। এদের প্রেমের রসায়নন কারোরই অজানা নয়। এদের প্রেম প্রায়দিনই পেজ থ্রিতে শিরোনাম থাকেন। এক কথায় বলতে গেলে এই জুটির লাভস্টোরি বিটাউনে এখন হটকেক। তাঁদের প্রতিটা পদক্ষেপেই সকলের দৃষ্টি আকর্ষণ করে। গত বছর করোনা আবহে এই লাভ বার্ডস একসাথে লিভ ইন করাও শুরু করেন। গতবছর দুজনেই একসাথে কোভিড পজিটিভ হন। কোভিড থেকে সুস্থ হওয়ার পর দুজনেই কাজ শুরু করেন সাথে একসাথেই কখনো গোয়া ট্রিপে বেড়িয়ে পড়েন এই জুটি। তবে পাপাজ্জিদের চক্ষু আড়াল কখনো হয়না।

Advertisement

তবে প্রায়শই এই জুটিকে নানান কটুক্তির স্বীকার হতে হয়। মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক ১২ বছর।  মালাইকাকে অনেকে অর্জুনের মা বলেও নানান কটুক্তি করেছেন তবে এই সব নিয়ে কোনোদিন কোনো কথা বলেননি। বরং এই কাপল নিজেদের মতো থাকতে বেশি ভালোবাসে। সম্প্রতি মালাইকাকে নিয়ে কথা বললেন অভিনেতা অর্জুন কাপুর। অভিনেতার জানান, মালাইকা নাকি অসম্ভব বুঝতে পারেন তাঁকে, কিছু না বলার আগেই সেই বিষয়টাকে আগে ধরে ফেলেন। কি ধরে ফেলেন অভিনেত্রী?

সদ্য এক রেডিওয়ে দেওয়া দেওয়া একটি সাক্ষাৎকারে এক হোস্ট অর্জুনকে প্রশ্ন করেন, তাঁর মনের কথা সবথেকে বেশি কে বুঝতে পারে? যাঁর উত্তরে অভিনেতা নিজের গার্লফ্রেন্ডকে এগিয়ে রাখলেন। সকলের সামনে নিজের গার্লফ্রেন্ড বলে মালাইকাকে সম্বোধন করেন। তিনি বলেন, তাঁকে অন্তর থেকে মালাইকা সবথেকে ভালো বোঝেন। এমনকি যদি কোনো কারণে তাঁর মন খারাপ থাকে, বা কোনো কারণে দিন খারাপ যায় অথবা কিছু মালাইকার থেকে লোকানোর চেষ্টা করেন, আর যদি তাঁর সাথে কিছু ভালো হলে মালাইকা অনায়াসেই সেটা ধরে ফেলেন।

Advertisement

নিজেদের প্রেমের সম্পর্ককে অনেকদিন আগেই শিলমোহর দিয়েছেন। তবে এই কাপল কবে বিয়ে করবে তা এখনো জানা যায়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে বেশি পছন্দ করেননা। আর নিজের পার্টনারের অতীত সম্পর্কে তো কোনো কথা নয়। বরং মালাইকার অতীতের সীমারেখা নিয়ে যথেষ্ট সংবেদনশীল তিনি।

করোনা আবহে বান্দ্রায় সম্প্রতি উচ্চতলে একটি ফ্ল্যাট কেনেন অর্জুন। মালাইকার বাড়ির কাছেই সেই বিলাসবহুল ফ্ল্যাটটি। সাগরমুখী ৪বিএইচকে এই ফ্ল্যাটের জন্য প্রায় ২৩ কোটি টাকা খরচ করতে হয়েছে অর্জুনকে। শীঘ্রই অর্জুনকে ‘এক ভিলেন ২’ ছবিতে দেখা যাবে। এই ছবির শ্যুটিং শুরু হলেও লকডাউনে কাজ বন্ধ। লকডাউন উঠলে ফের শুরু হবে কাজ। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয়ে রয়েছেন জন আব্রাহাম, দিশা পাটানি, তারা সুতারিয়া। এছাড়াও সইফ আলি খানের সঙ্গে ‘ভূত পুলিশ’ ছবিতে দেখা যাবে অর্জুনকে। যা মুক্তি পাবে এই বছর অক্টোবর মাসে।

 

Related Articles

Back to top button