×
ভাইরাল & ভিডিও

আপন বোনের সাথে লাইভ কনসার্ট অরিজিৎ সিংয়ের, দাদা-বোনের যুগলবন্দীতে মুগ্ধ সকলেই

Advertisement

বলিউড থেকে টলিউড সর্বত্রই বিরাজমান তিনি। তার কণ্ঠে আপামর ভারতবাসী মোহিত। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলেটি আজ গোটা ভারতের সামনে মুখ উজ্জ্বল করেছে বাঙালির। জিয়াগঞ্জের একটি সাধারণ ছেলের তকমা সরিয়ে বলিউডের অরিজিত সিং হওয়ার সফরটা খুব একটা সহজ না হলেও আজ তিনি ভারতের দরবারে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শুধুমাত্র ভারতেই নয় বিদেশের মাটিতেও তার ভক্তের সংখ্যা অগণিত।

Advertisement

বর্তমানে টলিউডের প্রবেশ করেছেন অরিজিত সিংয়ের নিজের বোন অমৃতা সিং। চার বছর বয়স থেকেই গানের সাথে পরিচয় তার। মায়ের হাত ধরেই গান শেখা শুরু অমৃতার। অরিজিৎ সিংয়ের থেকে চার বছরের ছোট তিনি। মায়ের কাছে গানের প্রাথমিক শিক্ষার পর পরবর্তীকালে প্রসাদ হাজারিকা ও কৌশিকি চক্রবর্তীর কাছ থেকে গানের তালিম নিয়েছিলেন অমৃতা। ইতিমধ্যেই টলিউডে বেশ কয়েকটি কাজ করেছেন তিনি। দর্শকমহলে পরিচিতও হয়েছেন তিনি।

‘জেনারেশন আমি’ ছবির ‘ভুলে যেও আমাকে’ গানটি গেয়ে টলিউডে নিজের যাত্রা শুরু করেছিলেন অমৃতা সিং। পরবর্তীকালে একাধিক জনপ্রিয় গান গেয়েছেন তিনি। আপাতত তিনি দুচোখ ভরা স্বপ্ন নিয়ে এগিয়ে চলেছেন নিজের লক্ষ্যের দিকে। তারও স্বপ্ন তিনি দাদার মতো বড় সঙ্গীতশিল্পী হবেন। তিনিও নিজেকে প্রতিষ্ঠা করবেন গোটা ভারতের মানুষের সামনে। তার লড়াই আপাতত জারি রয়েছে।

Advertisement

মাঝে মাঝেই লাইভ কনসার্টে দাদার সাথে মঞ্চে দেখা মেলে অমৃতা সিংয়ের। সম্প্রতি সেই লাইভ কনসার্টেরই কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে দাদার সাথে গান গাইতে দেখা গিয়েছে অমৃতাকে। দর্শকরাও যে তার গান শুনে রীতিমত মুগ্ধ এবং উচ্ছ্বসিত তা তাদের গলার আওয়াজ শুনেই স্পষ্ট হয়েছে। নেটদুনিয়া ঘাটাঘাটি করলেই সেইসমস্ত ভিডিওর দেখা মেলে প্রায়ই। তার মধ্যে কয়েকটি ভিডিও আবারো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles

Back to top button