বলিউডবিনোদন

দোষী করলেন অনুষাকেই, ব্রেক-আপ নিয়ে অবশেষে মুখ খুললেন করণ কুন্দ্রা

এমটিভি-র অত্যন্ত জনপ্রিয় শো ‘এমটিভি লাভ স্কুল’ সঞ্চালনার মাধ্যমে জনপ্রিয় হয়েছিলেন করণ কুন্দ্রা (karan Kundra) ও অনুষা দান্ডেকর (Anusha Dandekar) জুটি। কিন্তু তাঁদের সম্পর্কে চিড় ধরে 2020 সালের ডিসেম্বর মাসে। দীর্ঘ  তিন বছরের সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন অনুষা। নিজের ব্রেক-আপ প্রসঙ্গে অনুষা দায়ী করেছিলেন করণকে। অনুষা বলেছিলেন, করণ তাঁর সাথে বিশ্বাসঘাতকতা করেছেন।   কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ব্রেক-আপের ঠিক পরেই অনুষা কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস 10′-এর প্রতিযোগী জ্যাসন শাহ (jasson shah)-এর সাথে সম্পর্কে জড়ান।

আরো পড়ুন :  টলি পাড়ায় জোর গুঞ্জন, প্রেম করছেন করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

উপরন্তু, কিছুদিন আগেই ইন্সটাগ্রামে এক অনুরাগীর প্রশ্নের উত্তরে অনুষা বলেন, তাঁর নিজের উপর রাগ হয় যখন তিনি ভাবেন, এতদিন ধরে তাঁর উপর হওয়া অন্যায় তিনি কিভাবে মেনে নিয়েছেন!  করণের সঙ্গে সম্পর্কে থাকাকালীন তিনি আত্মসম্মান বিসর্জন দিতে বাধ্য হয়েছিলেন বলে জানান অনুষা।   সম্প্রতি একটি সাক্ষাৎকারে জ্যাসন জানিয়েছেন তাঁর ও অনুষার মধ্যে ‘কসমিক’ কানেকশন রয়েছে। ফলে অনুষার সঙ্গে তাঁর সম্পর্ক ভবিষ্যতে আরো মজবুত হবে।

আরো পড়ুন :  শীঘ্রই আসছে ছোট্ট পুচকু, চতুর্থ বিবাহবার্ষিকী পালন করলেন রাজা ও মধুবনী

অপরদিকে করণ বলেছেন, অনুষাকে তিনি এখনও ভুলতে পারেননি।  করণ এখনও অন্য কোনো সম্পর্কে জড়াতে পারেননি। কারণ প্রতি মুহূর্তে তাঁর মনে হয়, অনুষার সঙ্গে তাঁর সম্পর্ক আবারও ঠিক হয়ে যাবে। করণ বলেছেন, অনুষা ও তাঁর পরিবারকে তিনি শ্রদ্ধা করেন। এই কারণে এতদিন অনুষার সঙ্গে ব্রেক-আপ নিয়ে তিনি কোনো কথা বলতে রাজি হননি।  কিন্তু অনুষা তাঁর সম্পর্কে যে বিদ্বেষ পোষণ করছেন, তা দেখে অবাক হয়ে যাচ্ছেন করণ।

Related Articles

Back to top button