বলিউডবিনোদন

২১ বছরের ছোট শুভ্রা শেট্টির সঙ্গে লিভ-ইন, ভাইরাল একাধিক ফটো

Advertisement

পরপর দুটি বিবাহ বিচ্ছেদ। তারপর আবার প্রেম ও লিভ ইন। বর্তমানে পরিচালক যার সঙ্গে লিভ ইন সম্পর্কে মজেছেন তিনি অনুরাগের থেকে ২১ বছরের ছোট। আজ্ঞে হ্যাঁ, বম্বে ভেলভেট-এর পরিচালক অনুরাগ কাশ্যপ ( Anurag Kashyap) তাঁর মন তৃতীয় বারের জন্য দিয়েছেন সহকারি পরিচালক শুভ্রা শেট্টিকে। এই শুভ্রার সঙ্গেই আপাতত লিভ ইন করছেন বলিউডের এই পরিচালক। দ্বিতীয় স্ত্রী কল্কি কেঁকলার সঙ্গে বিচ্ছেদের পর অনুরাগের একাকীত্বের সঙ্গী হয় শুভ্রা শেট্টি।

প্রসঙ্গত, অনুরাগের মেয়ে আলিয়ার চেয়ে ৮ বছরের বড় শুভ্রা। বয়সের এত বিস্তর ফারাক মেয়ের সঙ্গে কীভাবে লিভ ইন করছেন অনুরাগ সেই নিয়েও নেটিজেনদের মনে জেগেছে প্রশ্ন। সম্প্রতি অনুরাগ কাশ্যপ তাঁর নিজের নাম জড়িয়ে ফেলে শ্লীলতাহানি প্রসঙ্গে। এই অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মডেল পায়েল ঘোষ।

এই প্রসঙ্গে কঙ্গনা রানাউতও জানিয়েছিলেন যে ঘরের লক বন্ধ করে দিয়ে কিংবা ভ্যানিটি ভ্যাটের দরজা বন্ধ করে যৌনাঙ্গ দেখিয়েছেন বলিউডের নামজাদারা।

অনুরাগ কাশ্যপ প্রসঙ্গে কঙ্গনা এও বলেন যে একজন মেয়ে নিয়ে সন্তুষ্ট থাকতে পারেন না অনুরাগ। বিবাহিত থাকা সত্ত্বেও একাধিক নারীসঙ্গে যুক্ত ছিলেন অনুরাগ, জানিয়েছেন কুইন। অবশ্য অনুরাগের পুরবের দুই স্ত্রী অনুরাগের হয়েই কথা বলেছেন। রইল কল্কি কেঁকলার ট্যুইট।

তবে সব জল্পনা, সমালোচনা উড়িয়ে চুটিয়ে লিভ ইন করছেন পরিচালক অনুরাগ কাশ্যপ ও শুভ্রা শেট্টি।

Tags

Related Articles

Back to top button