বলিউডবিনোদন

দীর্ঘ ৩৭ বছরের কেরিয়ারের ৫১৯তম ছবির শ্যুটিং শেষ করলেন! আবেগপ্রবণ অনুপম খের!



অনুপম খের আজ যাকে এক নামে বলিউডে সবাই চেনে। এই অভিনেতা পরিচালক মহেশ ভাট্ট পরিচালিত ‘সারাংশ’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। আর প্রথম ছবিতে পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করে সেরা সহ অভিনেতার পুরষ্কার নিজের নাম করেন এই অভিনেতা। আজ বলিউডে তিনি শুধু অভিনেতা নন বহু নতুন স্টারের শিক্ষক তিনি। বহু ছাত্র ছাত্রীদের তিনি অভিনয়ের পাঠ দিয়ে থাকেন। বহু স্টার কিশ নিজের কেরিয়ার শুরু করার প্রাক্কালে অভিনয় শিখতে আসেন এই অভিনেতার কাছে। এখনো অনুপম দাপটের সাথে একের পর এক সিনেমাতে অভিনয় করে চলেছেন।

অনুপমের এই দীর্ঘ ৩৭ বছরের কেরিয়ারে সিনেমার সংখ্যা নেহাত কম নয়। এবার তিনি নিজের কেরিয়ারের ৫১৯ তম সিনেমার শ্যুটিং শেষ করলন। বয়স হয়েছে বলে অভিনয় করতে কখনো ক্লান্ত বোধ করেননি। বরং করোনা পরিস্থিতি সামাল দিতেই ফের সিনেমার শ্যুটিং এ কামব্যাক করেন। সদ্য সোশ্যাল মিডিয়ায় অভিনেয়া একটি ভিডিও শেয়ার করেছেন অনুপম। যেখানে দেখা যাচ্ছে তিনি সকলের মধ্যমণি। তাঁকে ঘিরে বসে রয়েছেন অন্যান কলাকুশলীরা। ছবির নাম ‘শিব শাস্ত্রী বলবোয়া’। এই সিনেমা অনুপমের কেরিয়ারের ৫১৯তম ছবি।

অনুপম এই ছোট্ট ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘৫১৯তম ছবি শিব শাস্ত্রী বলবোয়ার শুটিং শেষ করলাম। আমার কাছে রোলার কোস্টারে চড়ার মতো জার্নি। আমার প্রযোজক, লাইন প্রোডিউসার, সমস্ত কলাকুশলী, সহ অভিনেতাদের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। গত ৪০ দিন ধরে আমরা যে কাজটা করলাম আমার দারুণ অনুভূতি হচ্ছে। আশা করছি খুব তাড়াতাড়ি আবার তোমাদের সঙ্গে দেখা হবে।’ এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

দুদিন আগে অনুপম ও তাঁর স্ত্রী কিরণ খের নিজেদের সুখী দাম্পত্য জীবনে ৩৬ বছরে পা দেন। এই দিন নিজের প্রিয়তমার সাথে পুরোনো ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে লিখেছিলেন, ৩৬তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা কিরণ। সম্ভাব্য সব আবেগ মিলিত করে এ এক দীর্ঘ যাত্রা। হাসি, কান্না, ঝগড়া, বন্ধুত্ব, ভালবাসা, একসঙ্গে থাকা। এই সাদা-কালো ছবিতে আসলে সব রং রয়েছে। সুস্থ থাকো। ভালবাসা এবং প্রার্থনা সব সময় রয়েছে।’

উল্লেখ্য,গত কয়েক মাস ধরেই ব্লাড ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের। ক্যানসারের চিকিৎসার বেশ কিছু তথ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অনুপম। এই কঠিন সময়ে স্ত্রীর পাশে থেকেছেন অনুপম স্ত্রীর অসুস্থতার জন্য অনুপম জনপ্রিয় হলিউড ওয়েব সিরিজ ‘নিউ আমস্টারডাম’ এর ‘ডঃ কাপুর’ এর শ্যুটিং ছেড়ে বেরিয়ে এসেছিলেন । শ্যুটিং থেকে বেরিয়ে ছুটি নিয়ে দ্রুত দেশে ফিরলেন। স্ত্রীর জন্য কাজ ছাড়াতে অভিনেতার কোনো আক্ষেপ ছিলনা। এই যন্ত্রণাদায়ক এই চিকিৎসা পদ্ধতি মনের জোরে কিরণ পেরিয়ে যাচ্ছেন বলে মনে করেন অনুপম। ক্যানসার আক্রান্ত হওয়ার পর খুব কম প্রকাশ্যে দেখা গিয়েছে কিরণকে।

Related Articles

Back to top button