×
বাংলা সিরিয়ালবিনোদন

সংসার ও সন্তান সামলে ‘গৌরী এল’ ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করলেন অঙ্কিতা

Advertisement

অঙ্কিতা মজুমদার পাল দু’বছর পর জি বাংলার নতুন ধারাবাহিক ‘গৌরী এল’র হাত ধরে টেলিভিশনের পর্দায় কামব্যাক করলেন। ২০২০’তেই মা হয়েছিলেন অঙ্কিতা। গত দু’বছর মেয়ের জন্যই অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। মেয়ে একটু বড় হতেই কামব্যাক করলেন অভিনেত্রী।

Advertisement

গৌরী এল ধারাবাহিকে আনন্দীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এখানেও তিনি একজন মায়ের ভূমিকায় আছেন। নিজের সাথে অভিনেত্রীর মিল পেয়েছেন আনন্দী চরিত্রের, তাই তিনি এই চরিত্র দিয়েই ছোটপর্দায় ফিরলেন। ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ নায়ক ঈশানের বাড়ির ছোট বউ আনন্দী। এই ধারাবাহিকে তার স্বামীর চরিত্রে রয়েছেন দ্বৈপায়ন দাস।

ধারাবাহিকের গল্প অনুযায়ী আনন্দী একজন সংবাদ পাঠক। মা হওয়ার পর সংসার সামলাতে সামলাতে নিজের পেশা থেকে অনেকটাই দূরে চলে গিয়েছে আনন্দী। কিন্তু সে সবকিছু সামলে নিজের ভালবাসার কাজ সংবাদ পাঠে ফিরতে চায়। আনন্দী নাস্তিক না হলেও অতিরিক্ত পুজো আচ্ছা পছন্দ নয় তার। তবে তার শ্বশুরবাড়িতে প্রতিষ্ঠিত ঘোমটা কালীর মন্দির রয়েছে যার জন্য চলে নিত্যপূজা।

Advertisement

২০২০’র সেপ্টেম্বরে মা হয়েছেন অঙ্কিতা। তার মেয়ের নাম অরুণ্যা। এতদিন সংসারের পাশাপাশি মেয়েকে নিজের হাতেই সামলেছেন তিনি। তবে কাজে ফেরার পর নিজের শ্বশুরবাড়িতে শাশুড়ির কাছেই রেখে আসছেন মেয়েকে। সংসার ও সন্তানের পাশাপাশি নিজের পেশাটাকেও ভালোবাসেন অঙ্কিতা। তাই আবারও সবটা সামলে নিয়ে ছোটপর্দায় ফিরলেন তিনি।

Related Articles

Back to top button