বলিউডবিনোদন

সঞ্জয় দত্তের প্রেমে একটা সময় পাগল ছিলেন অনিল আম্বানির স্ত্রী, সামনে এল চাঞ্চল্যকর খবর

সময়টা আশির দশকের একেবারে গোড়ার দিকে, যখন সঞ্জয় দত্ত নিজের বলিউড ডেবিউ করছেন

×
Advertisement

আম্বানি পরিবার এই মুহূর্তে ভারতের সবথেকে ধনী পরিবারগুলির মধ্যে একটি। আম্বানি পরিবারের কাছে যত ধনসম্পত্তি আছে তা হয়তো বেশকিছু ভারতীয় নিজের সারা জীবনে রোজগার করতে পারে না। তাই আম্বানি পরিবারের মানুষদের জীবন যাপন সম্পূর্ণরূপে বিলাসবহুল হয়ে থাকে। এই মুহূর্তে আম্বানি পরিবারের দুজন কর্তা রয়েছেন। তারা হলেন ধীরুভাই আম্বানির পুত্র মুকেশ আম্বানি এবং অনিল আম্বানি। তবে এই মুহূর্তে আম্বানি পরিবারের ছোট ছেলে অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানির ব্যাপারে এমন একটি তথ্য সামনে এসেছে যা আপনাকে একেবারে অবাক করে দেবে।

Advertisement

এই মুহূর্তে টিনা আম্বানির ব্যাপারে এমন কিছু তথ্য সামনে এসেছে যা থেকে জানা যাচ্ছে তিনি নাকি বলিউডের একজন নামজাদা নায়কের প্রেমে পাগল ছিলেন নিজের যৌবনের সময়। জানিয়ে রাখি, টিনা আম্বানির বিয়ের আগের নাম ছিল টিনা মুনিম এবং তিনি বলিউডের একজন নামকরা তারকা ছিলেন নিজের সময়ের। তবে এই মুহূর্তে কে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় চর্চার কারণ হয়ে রয়েছেন তার একটি সম্পর্কের জন্য। তাও আবার যে সে সম্পর্ক না, খোদ বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্ক।

টিনা আম্বানি আগে বলিউডের একজন নামজাদা অভিনেত্রী ছিলেন। টিনা মুনিম নামে তিনি সেই নামে একাধিক হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। সঞ্জয় দত্তের সঙ্গে রকি সিনেমায় অভিনয় করার সময় তিনি সঞ্জয় দত্তের প্রেমে পড়ে যান। তার সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক এতটাই গভীর হয়ে উঠেছিল যে, বিয়ে করার মতো পরিস্থিতি চলে আসে। কিন্তু শেষ পর্যন্ত তাদের দুজনের সম্পর্ক মান্যতা পায়নি।

Advertisement

তার কারণ ছিল সঞ্জয় দত্তের একাধিক খারাপ শখ। এই সময়টায় সঞ্জয় দত্ত ড্রাগস, নেশাজাত দ্রব্যের প্রতি চরমভাবে আকৃষ্ট হয়ে পড়েন। তার আকর্ষণ এতটাই মাত্রাতিরিক্ত হয়ে যায় যে তিনি রাত রাত ভর বাড়িতে পর্যন্ত আসতেন না। তাই শেষ পর্যন্ত টিনা মুনিমের বাবা তার সাথে সঞ্জয়ের এই সম্পর্ক ছেদ করে দেন এবং নিজের মেয়েকে অনিল আম্বানির সঙ্গে বিয়ে দিয়ে দেন।

Related Articles

Back to top button