বলিউডবিনোদন

ওয়েব সিরিজে আঙ্গুরী ভাবির সাহসী দৃশ্য দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের, রইল ভিডিও

শিল্পা শিন্ডে ওরফে আঙ্গুরী ভাবির নতুন ওয়েব সিরিজের নাম পৌরুষপুর

×
Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। কমেডি সিরিয়াল হিসেবে একদিকে যেমন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, “তারক মেহতা কা উল্টা চশমা”, ঠিক অন্যদিকে বেশ জনপ্রিয়তা রয়েছে “ভাবিজি ঘর পার হ্যায়” সিরিয়ালের। এই সিরিয়ালটা শুরু হয়েছিল ২০১৫ সালে। তারপর প্রায় ৭ বছর পেরিয়ে গেছে। এখনও কমেডি শো হিসাবে প্রত্যেকের মনের মনিকোঠায় সযত্নে তোলা রয়েছে এই ধারাবাহিক।

Advertisement

শুরু থেকেই এই ধারাবাহিকের স্ক্রিপ্ট এবং সেইসাথে তারকাদের অসাধারণ অভিনয় জমিয়ে তুলেছিল সিরিয়ালটিকে। কমেডি শো হিসাবে ভারতে এই ধারাবাহিক একদম প্রথম তালিকায় থাকবে সারাজীবন। এই সিরিয়ালে আঙ্গুরি ভাবীর চরিত্রে অভিনয় করতেন শিল্পা শিন্ডে। এই চরিত্রে অভিনেত্রী এতটাই খ্যাতি পেয়েছিলেন যে সব জায়গায় তার আসল নাম এর জায়গায় ব্যবহার করা হত আঙ্গুরি ভাবী নাম। তবে সাদামাটা আঙ্গুরী ভাবি এখন আর অমন নেই। কিছুদিন আগেই অভিনেত্রী শিল্পা শিন্ডেকে একটি ওয়েব সিরিজের দেখা গিয়েছে যার সিন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। তাই অনেক সিরিয়াল অভিনেত্রী নাম লেখাচ্ছেন এই ওয়েব সিরিজের দুনিয়াতে।

Advertisement

শিল্পা শিন্ডে ওরফে আঙ্গুরী ভাবির নতুন ওয়েব সিরিজের নাম “পৌরুষপুর”। এই সিরিয়ালে এক সংস্কৃতিমনস্ক পুত্রবধূর চরিত্রে অভিনয় করছেন শিল্পা। তবে তিনি ওয়েব সিরিজে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে সকলকে হতবাক করে দিয়েছেন। এই ওয়েব সিরিজে রানি মীরাবতীর চরিত্রে অভিনয় করেছেন শিল্পা। দেখানো হয়েছে, রাজার দেখাশোনা করার জন্য নতুন রানী নিয়ে আসা হয় এবং রাজা নারীদের উপর এত অত্যাচার করেন যে একে একে চার রানী পালিয়ে যান। এই ওয়েব সিরিজে সাদামাটা আঙ্গুরি ভাবীর এমন রূপ দেখে অবাক হয়ে গিয়েছেন আপামর নেটজনতা। এই সিরিয়ালে অভিনেত্রীর হট অবতার এবং সেই সাথে চরিত্রের সাথে খাপ খাইয়ে অসাধারণ সুন্দর এক্সপ্রেশন মনে ধরেছে সকলের। এই ওয়েব সিরিজটি রিলিজ করেছে ওলট বালাজিতে।

Related Articles

Back to top button