ক্রিকেটখেলা

KKR শিবিরে যোগ দিতে দুবাই উড়ে আসছে দুই তারকা রাসেল ও নারিন

কলকাতা নাইট রাইডার্সের ওয়েস্ট ইন্ডিয়ান তারকা আন্দ্রে রাসেল ও সুনীল নারিন রবিবার সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছেন। টুইটারে তাদের স্বাগত জানিয়েছে কেকেআর। ২০২০ সালের আইপিএল শুরুর এক সপ্তাহ আগে কেকেআরের তারকা জুটি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে এসেছেন, সেখানে তারা সদ্য সমাপ্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অংশ নিয়েছিলেন। কেকেআর তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দুজনের ছবি পোস্ট করেছে। ট্রেনিংয়ের জন্য স্কোয়াডে যোগ দেওয়ার আগে অন্তত ছয় দিন আলাদা হয়ে থাকবেন তারা।

২৩ সেপ্টেম্বর আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে দলের উদ্বোধনী আইপিএল ২০২০ ম্যাচের জন্য ইংলিশ অধিনায়ক ইয়ন মর্গান, অস্ট্রেলিয়ার জোরে বোলার প্যাট কামিন্স এবং ইংল্যান্ডের ব্যাটসম্যান টম ব্যান্টন সবাই উপস্থিত থাকবেন বলে প্রকাশিত হওয়ার পরে কলকাতা নাইট রাইডার্স শিবির অত্যন্ত খুশি। এই ত্রয়ী বর্তমানে চলমান ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজের সাথে জড়িত, যা শেষ হবে ১৬ সেপ্টেম্বর, আইপিএল শুরু হওয়ার ঠিক তিন দিন আগে।

কেকেআর তাদের বড় নামের বিদেশী ক্রিকেটারদের দিকে এবার নজর রাখবে কারণ গত মরসুমে তারা পঞ্চম স্থানে শেষ করেছিলো। কার্তিকের নেতৃত্বাধীন দলটি ২০১৯ আইপিএলে ১২ পয়েন্ট নিয়ে শেষ করেছিলো, তারা যে ১৪ টি ম্যাচ খেলেছে তার মধ্যে ছয়টিতে জিতেছিলো। বোলিং আক্রমণে কেকেআর প্যাট কামিন্সকে পেয়ে তারা আরও শক্তিশালী হয়েছে এবং বেশ ভালো ব্যয়‌ও করেছিল, তবে ইয়ন মর্গান ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত তাদের প্রতিনিধিত্ব করে ভোটাধিকার ফিরিয়ে নিয়েছিলেন।

এর পাশাপাশি ক্যারিবীয় প্রিমিয়ার লিগে ট্রিনবাগো নাইট রাইডার্সকে চ্যাম্পিয়ন করার পর এবার কলকাতা নাইট রাইডার্স কে চ্যাম্পিয়ন করার লক্ষ্যে আবুধাবি এসে পৌঁছেছেন কোচ ব্রেন্ডন ম্যাকালাম। তার সাথে এসে পৌঁছেছেন ম্যাকালাম এর সহযোগী এবং কেকেআর এর পারফরম্যান্স এবং স্ট্র্যাটেজিক অ্যানালিস্ট এআর শ্রীকান্ত। এছাড়াও এসে পৌঁছেছে ক্রিস গ্রীন যিনি সিপিএলে গায়ানা আমাজন ওয়ারিয়র্সের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। গতকালই কেকেআর যুক্তরাষ্ট্রের অনামী ক্রিকেটার আলী খানকে দলে নিয়েছে। যিনি সিপিএলে টিকেআর এর হয়ে নজরকাড়া পারফরমেন্স করেছেন। তিনিই যুক্তরাষ্ট্রের প্রথম ক্রিকেটার হিসেবে আইপিএল খেলতে চলেছেন।

Tags

Related Articles

Back to top button