বলিউডবিনোদন

Bollywood: কারিনা কাপুর খানের সাথে নিজের ছেলেমেয়েদের ঘনিষ্ঠতা পছন্দ করেন না অমৃতা সিং

Advertisement

কোন না কোন কারণে বলিউডের তারকারা চর্চায় থাকেন মিডিয়াতে। তাদের জীবনের যেকোন ঘটনাই মিডিয়াতে চর্চায় উঠে আসার জন্য যথেষ্ট। সম্প্রতি কারিনা কাপুর খানের সাথে সারা আলি খানের ঘনিষ্ঠতা নিয়ে অমৃতা সিংয়ের অপছন্দের কথা উঠে এসেছে সকলের সামনে। সেই নিয়ে আবারো চর্চিত হয়েছেন অভিনেত্রী।

Advertisement

উল্লেখ্য, অমৃতা সিং নিজেদের সময়ের একজন জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী ছিলেন। অভিনয় সূত্রেই সাইফ আলি খানের সাথে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। পরবর্তীকালে ১৯৯১ সালে সাইফ আলি খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অমৃতা। তবে তাদের এই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। ২০০৪ সালেই একে অপরের থেকে আলাদা হয়ে যান তারা। অমৃতা সিং ও সাইফ আলি খানের দুটি সন্তান রয়েছে সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। বিবাহ বিচ্ছেদের পর অভিনেত্রী তার দুই সন্তানকে নিয়ে আলাদা হয়ে গিয়েছিলেন। তবে বাবা মা হিসেবে নিজেদের দায়িত্ব তারা ঠিকই পালন করেছিলেন এবং এখনো করছেন।

Advertisement

তবে পরবর্তীকালে কারিনা কাপুরের সাথে সম্পর্কে জড়ান সাইফ আলি খান। ২০১২ সালে বিয়ে হয় তাদের। তাদের দুই সন্তানের নাম তৈমুর আলি খান ও জেহ আলি খান। তবে তারা বর্তমানে খুবই ছোট। তবে মাঝে শোনা গিয়েছিল, কারিনা কাপুর খানের সাথে সারা আলি খানের ঘনিষ্ঠতা অপছন্দ করেন অমৃতা সিং। তবে এই অভিযোগ তিনি সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন।

সারা আলি খানের ছোট ছোট জামা কাপড় পরার নিয়ম নাকি সমস্যা রয়েছে অমৃতা সিংয়ের। তবে তিনি জানিয়েছিলেন তার মেয়ের কোন কিছুই নিয়েই তার কোন সমস্যা নেই। সে বড় হয়েছে সে নিজের পছন্দমতো জামাকাপড় পড়তে পারে বলে মনে করেন অমৃতা সিং। আর তিনি এও জানিয়েছেন কারিনা কাপুর খানের সাথে তার ছেলে-মেয়ের ঘনিষ্ঠতা নিয়ে তার সত্যিই কোনো সমস্যা নেই। এমনকি তিনি এও জানান, সাইফ আলি খানের সাথে কারিনা কাপুরের বিয়ের সময় তিনি তার ছেলেমেয়েদের প্রস্তুত করেছিলেন এবং পরিস্থিতি বুঝতে সাহায্য করেছিলেন।

Advertisement

Related Articles

Back to top button