×
ভাইরাল & ভিডিও

VIRAL: জালি নাইটি পরে সাহসী চেহারা দেখালেন অভিনেত্রী আম্রপালি দুবে, ভিডিও দেখে ঘাম ছুটছে দর্শকদের

আম্রপালি দুবে এবং নিরাহুয়ার উষ্ণ রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে বিগত কয়েকদিনে

Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

Advertisement

তার সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেনো যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে মার্কেটে। এখন ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে।

এই মুহূর্তে আম্রপালি দুবে এবং নিরাহুয়ার সমস্ত রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং হয়ে উঠেছে। সম্প্রতি ইউটিউবে একটি নতুন গান রিলিজ হয়ে গিয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি আম্রপালি এবং নিরাহুয়ার রোমান্স। এই নতুন গানটির নাম হল নশা মে চড়ল বা আখিয়া। এই গানটি নিরাহুয়া হিন্দুস্তানি ২ থেকে নেওয়া হয়েছে। ইউটিউবে এই মুহূর্তে এই গানটি অত্যন্ত জনপ্রিয় হয়ে রয়েছে। যদিও এই গানটি বেশ পুরনো, কিন্তু তবুও এখনো সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় এই গানটি।

Advertisement

তবে নতুন করে আবার সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে নিরাহুয়া এবং আম্রপালি দুবে এর এই গান। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি আম্রপালি দুবে জালি নাইটি পরে আছেন এবং তার সেই লুক দেখে একেবারে থতমত খেয়ে গেছেন নিরাহুয়া। তাদের দুজনের উষ্ণ কেমিস্ট্রি দেখা যাচ্ছে এই ভিডিওতে। ইতিমধ্যেই ইউটিউবে ১০,১৭,১৭০ ভিউ হয়ে গিয়েছে এই গানে। এই গানের ভিডিওটা রিলিজ করা হয়েছিল ওয়েব মিউজিক ইউটিউব চ্যানেল থেকে। এই গানটি গেয়েছেন মধুকর এবং প্রিয়াঙ্কা সিং। অন্যদিকে এই গানটি লিখেছেন আজাদ সিং। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিও।

Related Articles

Back to top button