×
কলকাতানিউজরাজ্য

আমফানে ক্ষতিগ্রস্তরা প্রত্যেকে ক্ষতিপূরণ পাবে, ভার্চুয়াল সভাতে বললেন মুখ্যমন্ত্রী

বিরোধী দলগুলি মিথ্যা অপপ্রচার করছে বলে তিনি জানিয়েছেন।

Advertisement

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২১ শে জুলাইয়ের ভার্চুয়াল সভাতে স্পষ্ট করে জানিয়েছেন,’ ঘূর্ণিঝড় আমফানে যাঁরা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাঁদের প্রত্যেককে ক্ষতিপূরণ দেওয়া হবে। সবাই ক্ষতিপূরণ পাবেন। কেউ বাদ যাবে না।” এর পাশাপাশি তিনি এটাও বলেন যে বিরোধীরা অপপ্রচার চালাচ্ছে। আমফান মোকাবিলাতে কেন্দ্রের দেওয়া ১০০০ কোটি টাকা খরচ করা হয়েছে। বিরোধী দলগুলি মিথ্যা অপপ্রচার করছে বলে তিনি জানিয়েছেন।

Advertisement
Advertisement

এছাড়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, আমরা ক্ষমতায় থাকলে আজীবন ফ্রি রেশন পাবে বাংলার মানুষেরা। শুধু ফ্রি রেশন নয় , স্বাস্থ্য পরিষেবা ও শিক্ষার সুযোগ ও পাবে বাংলার মানুষেরা। এর পাশাপাশি তৃনমূলের প্রধান দলনেত্রী বললেন,” আগামী বছর বৃহত্তর ২১ জুলাই হবে।”

Advertisement

মুখ্যমন্ত্রী এদিন বলেন, করোনা পরিস্থিতিতে সবার আগে ফ্রি রেশনের কথা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার। আগামী বছর জুন মাস পর্যন্ত ফ্রিতে রেশন দেওয়া হবে। কিন্তু আগামী বছর ও এই সরকার থাকলে রাজ্যবাসী সারাজীবন ফ্রিতে রেশন পাবে। তিনি আরও বলেন যে তিনি অন্য জায়গা থেকে উপার্জন করবেন। আর সেই টাকা গরিবদের মধ্যে ভাগ করে দেওয়া হবে। এটাই বাংলার সরকারের নীতি-আদর্শ।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button