×
বলিউডবিনোদন

বিয়ে করেও হৃতিক রোশনের সঙ্গে প্রেম করছিলেন অমিতাভ কন্যা, কিন্তু তারপর এই কাজ করলেন অমিতাভ

বর্তমানে মুম্বাইতে ফ্যাশন ডিজাইনিং শিখছেন শ্বেতা নন্দা

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতের অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড। তিনি এই যুগের ডন, তাঁকে ধরা ছোঁয়া ‘মুশকিল হ্যায় নেহি, না মুমকিন হ্যায়’।

Advertisement

দিনের পর দিন বলিউডে একাধিক উজ্জ্বল তারকা এলেও একটুও ফিকে হয়ে যায়নি বিগ বি এর কারিশমা। বরং উত্তরোত্তর এই বলি নক্ষত্র ক্রমে ক্রমে উজ্জ্বল হয়ে উঠছেন। বলিউডের ‘শেহেনশাহ’ গত পাঁচ দশক ধরে ভারতীয় সিনেমাপ্রেমীদের মন জয় করে আসছেন। তাঁর ফ্যান নয় এমন মানুষ এই ভারত ভূখন্ডে খুব কমই পাওয়া যাবে। তবে অতিসম্প্রতি অমিতাভ বচ্চন খবরের শিরোনামে এসেছেন নিজের মেয়ে শ্বেতা নন্দার জন্য। ঠিক কি হয়েছে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

আসলে সম্প্রতি জানা গিয়েছে বিয়ে হয়ে যাওয়ার পরও এক বলিউড অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্বেতা বচ্চন। কে সেই বলিউড অভিনেতা? তিনি আর কেউ নন বরং ন্যাশনাল ক্রাশ, হ্যান্ডসাম হানক হৃত্বিক রোশন। আসলে বিয়ে হয়ে যাওয়ার পরও শ্বেতার পছন্দ হৃত্বিক রোশনকে। জানা গিয়েছে, ভাই অভিষেক বচ্চনের সাথে কোনো এক ইভেন্টে গিয়ে হৃত্বিক রোশনের সাথে দেখা হয়েছিল তাঁর। আর সেই দিন থেকেই তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন শ্বেতা। এমনকি তিনি মাঝে মাঝে হৃত্বিকের সাথে একান্তে দেখা করতে যান।

Advertisement

কিন্তু কয়েক মাস আগে এমন অবস্থার সৃষ্টি হয়েছিল যাতে নিজের স্বামী এবং পরিবারকে ছেড়ে দিয়ে শ্বেতা নন্দা বেশি করে সময় কাটাচ্ছিলেন হৃত্বিক রোশনের সাথে। সেই দিকে নজর যেতেই বচ্চন পরিবার হৃত্বিক রোশনের সাথে দূরত্ব বাড়তে শুরু করে এবং ফলস্বরূপ দুজনের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। বর্তমানে মুম্বাইতে ফ্যাশন ডিজাইনিং শিখছেন শ্বেতা। আর সেই জন্যই স্বামীর দিল্লির বাড়ি ছেড়ে মুম্বাইতে চলে এসেছেন তিনি।

Related Articles

Back to top button