বলিউডবিনোদন

পুত্রবধূ ঐশ্বরিয়ার সাথে এক অনন্য সম্পর্ক রয়েছে অমিতাভের, খোলসা করলেন স্ত্রী জয়া

ঐশ্বরিয়া ও অমিতাভের সম্পর্ক নিয়ে তুমুল চর্চা চলছে ইন্টারনেটে

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতে অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড। তিনি এই যুগের ডন, তাঁকে ধরা ছোঁয়া ‘মুশকিল হ্যায় নেহি, না মুমকিন হ্যায়’। সম্প্রতি তাঁর সমন্ধে এমন এক কথা সামনে এসেছে যা শুনে হতবাক গোটা নেটদুনিয়া।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, অমিতাভ বচ্চন নিজের ক্যারিয়ারে একাধিক হিট বলি ফ্লিম করে আপামর দেশবাসীর মন জয় করে নিয়েছেন। তিনি বর্তমানে বেশ বিলাসবহুল জীবনযাপন করেন। অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দুই সন্তান, যার একটির নাম শ্বেতা বচ্চন এবং অন্যটির নাম অভিষেক বচ্চন। অমিতাভ বচ্চনের দুই সন্তানেরই বিয়ে হয়েছে এবং তাদের দুজনের সন্তানও রয়েছে। অভিষেক বচ্চনকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেই। অভিষেক বচ্চন জনপ্রিয় বলি অভিনেত্রী ঐশ্বর্যর সাথে বিয়ে করেছিলেন। সম্প্রতি শ্বশুর অমিতাভ বচ্চনের সাথে পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চনের সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচনা চলছে ইন্টারনেট দুনিয়াতে।

সম্প্রতি এক খবর সামনে এসেছে যে অমিতাভের সাথে ঐশ্বরিয়ার এক অনন্য সম্পর্ক রয়েছে। এই কথা কোনো মিডিয়া বা সংস্থা দাবি করেছে এমনটা নয়। আপনি শুনলে অবাক হবেন তাঁদের সম্পর্কের কথা খোলসা করেছেন খোদ অমিতাভ পত্নী জয়া বচ্চন। সম্প্রতি কিছু ছবির মাধ্যমে জানা গেছে যে ঐশ্বরিয়ার সাথে তার শ্বশুর অমিতাভ বচ্চনের আলাদা সম্পর্ক রয়েছে কিন্তু সম্প্রতি অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনকে তিনি সত্য বলেছেন। সারা বিশ্বকে যে তার স্বামী অমিতাভ বচ্চন তার পুত্রবধূ ঐশ্বরিয়া রাইয়ের সাথে এই অনন্য সম্পর্কের সত্যতা জানিয়েছেন এবং এই দুজনের আসল সম্পর্কের বিষয়ে পুরো বিশ্বকে সচেতন করেছেন।

Advertisement

আসলে ঐশ্বরিয়া পুত্রবধূ হলেও অমিতাভ সেই সম্পর্কের উর্ধ্বে চলে গিয়েছেন। তিনি ঐশ্বরিয়াকে নিজের মেয়ের মতো ভালবাসেন। তাই তো ঐশ্বরিয়া বচ্চন পরিবারের বউ হয়ে নয়, বরং মেয়ে হয়ে থাকেন। আর এমন মিষ্টি সম্পর্কের কথা জয়া বচ্চন জানিয়েছেন ইন্টারনেট মাধ্যমে। শেষ পর্যন্ত জয়া বচ্চন আরও বলেন, ঐশ্বরিয়া এবং অমিতাভের মধ্যে খুব ভালো বন্ডিং রয়েছে।

Related Articles

Back to top button