×
বিনোদনবলিউড

সুইমিং পুলে আমিশা প্যাটেল, ৪৫ বছরেও লাস্যময়ী রূপ দেখিয়ে হুঁশ ওড়াল নেটিজেনদের

Advertisement

সুন্দরী অভিনেত্রী আমিশা প্যাটেল ৯০র দশকে একই রাজত্ব করেছেন বলিউডে। নিঃসন্দেহে কিছু সময়ের জন্য ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে তিনি, তবে তা সত্ত্বেও তাকে ভুলে যায়নি কেউ, কারণ তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। এর কারণ শুধুমাত্র আমিশা প্যাটেলের ফিটনেস ও বল্ডনেস। ৪৫ বয়সেও তিনি রূপে ও হটনেসে তক্কর দেন অনেক ছোট অভিনেত্রীদের। তার খুলাম খুল্লা, আদাকারি, সেক্সী ফটোশুট দেখে এখনও নিয়ন্ত্রন হারায় অনেকে।

Advertisement

অভিনয়ের জগতে সেই সময় অনেক অভিনেত্রীদের ছাপিয়ে রাজত্ব করেছেন একাই। আমিশা অভিনয় দিয়ে কোটি দর্শকের মন জয় করেছিলেন। তবে, আজকাল তিনি তার বল্ডনেসের কারণে শিরোনামে থাকেন। আমিশার হট ফটো এবং ভিডিওগুলি প্রায় প্রতিদিনই ভাইরাল হয়। এখন আবার তার বেকাবু রূপ ও হটনেস দিয়ে হুঁশ উড়িয়ে দিয়েছেন নেটিজেনদের।

আসলে, আমিশা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন। তার ছবিগুলোয় ভাক্কেশনে সময় কাটানোর বিশেষ মুহূর্ত গুলি ফুটে উঠে, যেখানে তাকে এক একবার অন্য অন্য স্টাইলে দেখা গিয়ে থাকে।

Advertisement

আমিশা আবার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তার সাহসী অবতার দেখা গিয়েছে। এই ভিডিওতে, আমিশাকে ফ্লোরাল প্রিন্টের বিকিনি পরে সুইমিং পুলে নিজের সৌন্দর্য্যের ঝলক ছড়াতে দেখা গিয়েছে। তার এই বোল্ড অবতার ইন্টারনেটের পারদ অনেকটাই বাড়িয়ে দিয়েছে। ভিডিওতে আমিশার হট স্টাইল দেখে প্রশংসায় পঞ্চ মুখ ভক্তেরা। অনেকে এই বয়সে এই যৌবন ও ফিটনেসের সিক্রেট ও জানতে চেয়েছে তার কাছে। সকলে একই কথা বলছে ভিডিও দেখে বয়সের আন্দাজ করা খুবই কঠিন, বোঝায় যায় না যে তার আসল বয়স ৪৫। ভেজা চুলে খুব সুন্দর লাগছে ‘গদর’ অভিনেত্রীকে। তার লুকটি সম্পূর্ণ করতে, আমিশা তার গলায় একটি পাতলা চেনও পরিধান করেছেন।

অন্যদিকে, আমরা যদি আমিশার কর্ম জীবন নিয়ে কথা বলি, তাকে শীঘ্রই ‘গদর 2’ সিনেমায় দেখা যাবে। এই ছবিতে আবারও সানি দেওলের বিপরীতে দেখা যাবে তাকে। ছবিটি 2001 সালের ছবি ‘গদর’-এর সিক্যুয়েল। কিছুদিন আগে এ ছবির শুটিং শুরু করেছেন তিনি। তার ভক্তরা তাকে বলিউডে কামব্যাক করতে দেখে খুব খুশি ও আনন্দিত। তারা চায় আমিশার নতুন শুরু যেনো তাকে আরো উচ্ছতায় পৌঁছে দেয় ও অনেক সাফল্যতা এনে দেবে তার জীবনে।

Related Articles

Back to top button