×
বিনোদনবলিউড

Alia Bhatt: সাদা জামদানিতে মন জয় বাংলার, আলিয়ার শ্বেত-শুভ্র সাজে মজে গোটা নেটদুনিয়া

Advertisement

শুক্রবার ২৫’শে ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পেল সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গাঙ্গুবাই কথিয়াওয়াড়ি’। এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পরে গিয়েছিল বলিউডের অন্দরে। শুরু থেকেই অভিনেত্রী আলিয়া ভাটের লুক নজর কেড়েছিল সকলের। তবে এই ছবি নিয়ে বিতর্কও কিছু কম হয়নি। খোদ গাঙ্গুবাইয়ের পরিবারের সদস্যরা অভিযোগ তুলেছিল অভিনেত্রী ও পরিচালকের বিরুদ্ধে। এমনকি সেই বিতর্ক গড়িয়েছিল আদালত পর্যন্ত। তবে এতকিছুর পরেও অবশেষে মুক্তি পেল এই ছবি।

Advertisement

ইতিমধ্যেই গাঙ্গুবাইয়ের একাধিক সাহসী সংলাপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে ট্রেন্ডিং। কপালে বড় লাল টিপ, চোখে মোটা করে কাজল, পরনে সাদা শাড়ি ও মানানসই গহনায় রীতিমতো নজর কেড়েছেন আলিয়া ভাট। আর এই ছবির প্রচারের জন্যই সাদা রঙকেই বেছে নিয়েছেন তিনি। এরমধ্যে অভিনেত্রী যে যে শহরে গিয়েছেন সব জায়গাতেই সাদা পোশাকে দেখা মিলেছে তার। উল্লেখ্য, বার্লিন চলচ্চিত্র উৎসবে তিনি সাদা রঙের পাশ্চাত্য পোশাকেই সেজেছিলেন। ছবির প্রমোশনের দিন বেছে নিয়েছিলেন কালো পাড়, সাদা শাড়ি। আর এদিন বাংলার মানুষের কথা মাথায় রেখে কলকাতার জন্য বেছে নিয়েছিলেন সাদা জামদানি।

Advertisement

সাদা জামদানিতে অভিনেত্রীর স্নিগ্ধ সাজ মন কেড়েছে সকলেরই। এদিন সাদা জামদানির সাথে সাদা স্লিভলেস ডিপনেক ব্লাউজ পরেছিলেন তিনি। কানে পান্নাসবুজ পাথর বসানো সোনালী রঙের বড় ঝোলা দুল পরেছিলেন। আঙুলে ছিল রুপোর আংটি। পায়ে সোনালী রঙের কোলাপুরি হিলতোলা জুতো। চুলের সাজসজ্জাও ছিল বাহারি, সাথে ছিল সাদা গোলাপ। হালকা গোলাপী লিপস্টিকে সাজিয়েছিলেন ঠোঁট। এক কথায় বলতে গেলে এদিন সাদা জামদানিতে শ্বেত-শুভ্র সাজে রীতিমতো নেটিজেনদের মোহিত করে তুলেছেন তিনি। রইল ছবি।

Related Articles

Back to top button