×
বলিউডবিনোদন

ছোট পোশাকে অভিনেত্রী, বসে থাকা অবস্থায় নিজেকে সামলাতে পারেননি আলিয়া ভাট

Advertisement

এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন আলিয়া ভাট। সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ও তার অভিনীত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এই মুহূর্তে হিট দর্শকমহলে। প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে এই ছবি। এই ছবি অভিনেত্রীর জীবনের অন্যতম মাইলফলক, তা মানছেন সকলেই। এই ছবি নিয়ে বিতর্ক কিছু কম হয়নি। তবে ছবির মতই অভিনেত্রীকে নিয়ে কোন না কোন কারণে বিতর্ক চলে মিডিয়াতে। সম্প্রতি তেমনি একটি পুরনো ঘটনা উঠে এসেছে প্রকাশ্যে।

Advertisement

মিডিয়া হোক কিংবা সোশ্যাল মিডিয়া চর্চায় থাকেন আলিয়া ভাট। উল্লেখ্য, ২০১৪ সালের একটি ঘটনা সম্প্রতি প্রকাশ্যে উঠে এসেছে। শোনা যায়, সেইসময় এক প্রোডাক্টের লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেইসময় অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করতে ব্যস্ত ছিলেন তিনি। তবে সেই অনুষ্ঠানে একটি টাইট পোশাক পরে গিয়েছিলেন তিনি, আর তাতেই ঘটে বিপত্তি। অভিনেত্রীর পোশাকটি অতিরিক্ত ছোট হওয়ায় বসতে অসুবিধা হচ্ছিল তার। সেই কারণেই অল্পসময়ের জন্য হলেও তার অন্তরবাস দৃশ্যমান হয় সকলের কাছে, যা অপ্রস্তুতিতে ফেলে দিয়েছিল অভিনেত্রীকে।

তবে এই ঘটনা একবার নয় বলিউড অভিনেত্রীদের সাথে প্রায়ই ঘটে থাকে বিভিন্ন জায়গায়। নিজেদের পোশাক সামলাতে না পারার কারণে নেটমাধ্যমের পাতায় রীতিমতো হাসির খোরাক হয়ে ওঠেন তারা। আলিয়া ভাটের কেরিয়ারের শুরুর দিকে এমন একটি ঘটনা ঘটেছিল তার সাথে। তবে এরপরও একাধিকবার এমন ঘটনার মুখোমুখি হয়েছেন তিনি, এই সমস্ত বিষয় নিয়ে অভিনেত্রী বিশেষ মাথা ঘামাতে রাজি ছিলেন না কোনদিনই। কারণ বলিউড অভিনেত্রীদের সাথে এমন ঘটনা ঘটে থাকে প্রায়ই।

Advertisement

অয়ন মুখার্জ্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রমবারের জন্য রণবীর কাপুরের সাথে জুটি বাঁধতে চলেছেন আলিয়া ভাট। এই ছবিতে তাদের স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলিউডের বচ্চন সাহেবের সাথে। এই ছবিতে বচ্চন সাহেব ছাড়াও দেখা মিলবে নাগার্জুন ও মৌনি রায়ের। চলতি বছরের ৯’ই সেপ্টেম্বর এই ছবি মুক্তির কথা রয়েছে। এছাড়াও ‘রকি অ্যান্ড রানি কি লাভ স্টোরি’তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা মিলবে অভিনেত্রীর। আপাতত অভিনেত্রীর অনুরাগীরা ‘ব্রহ্মাস্ত্র’এর অপেক্ষায়।

Related Articles

Back to top button