×
বলিউডবিনোদন

Kapil Sharma Show: ‘দ্য কপিল শর্মা শো’ ছাড়ার আসল কারণ জানালেন আলি আসগর

Advertisement

সন্ধ্যায় সাধারণ মানুষের ড্ইং রুমে আড্ডা ও বিনোদনের খোরাক জোগায় দ্য কপিল শর্মা শো। দ্য কপিল শর্মা শো-তে এমন অনেক চরিত্র আছে যা মানুষ এখনও মনে রাখে। এর মধ্যে একটি চরিত্রের নাম ‘দাদি’। এই শোতে দাদির ভূমিকায় অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা আলী আসগর। দাদির চরিত্রটি মানুষ এতটাই পছন্দ করেছিল যে তিনি শো ছেড়ে চলে গেলে মানুষের হৃদয় ভেঙে যায়। সম্প্রতি আলি আসগর প্রকাশ করেছেন তার হঠাৎ শো থেকে বিদায় নেওয়ার কারণ কী ছিল।

Advertisement

ইটাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সৃজনশীল পার্থক্যের কারণে আলি আসগর ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়েছেন। অভিনেতা বলেন- ‘এটা দুর্ভাগ্যজনক যে জীবনে এমন সময় আসে যখন আপনি একটি মোড়ে দাঁড়ান। সেই সময় আপনাকে কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আমি শো এবং মঞ্চকে খুব মিস করি। আমরা একটি টিম হিসেবে কাজ করেছি শোতিতে।

অভিনেতা আরও বলেন- ‘কিন্তু এমন একটা সময় এসেছিল যখন পেশাগতভাবে আমার মনে হয়েছিল এটা খুব বেশি হয়ে যাচ্ছিল। সৃজনশীল পার্থক্যের কারণে আমি শো ছেড়ে দিয়েছিলাম কারণ আমার চরিত্রটি স্থিতিশীল হয়ে গিয়েছিল। আমার কাজের গতি বন্ধ হয়ে গিয়েছিল। এতে উন্নতির কোনো সুযোগ ছিল না।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলী আসগর জানিয়েছেন, তিনি ওটিটি শো করবেন না। আলী বলেন- ‘কমেডিয়ানের ভাবমূর্তি খুবই শক্তিশালী। আমি মনে করি না মানুষ আমাকে অন্য কোনো চরিত্রে দেখতে চাইবে। আমি টিভিতে কিছু চরিত্রে অভিনয় করেছি কিন্তু ওটিটি একটি রিয়েলিটি বাসড জোন।

কপিল শর্মা এবং তার দলের মধ্যে মতের পার্থক্যের খবর 2017 সালে সোনা যায়। সেই সময়ে গুত্তির ভূমিকায় অভিনয় করা সুনীল গ্রোভার শোকে বিদায় জানিয়েছিলেন, এরপর আলি আসগরও ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বেরিয়ে যান।

Related Articles

Back to top button