বলিউডবিনোদন

সৌন্দর্যে দুই ধাপ এগিয়ে কাজলের থেকে, টেক্কে দেবে বলিউড অভিনেত্রীদেরও, রইল ছবি

×
Advertisement

তানিশা মুখার্জ্জী কাজলের বোন ও অজয় দেবগনের শালিকা। তিনি বিনোদন জগতের একজন পরিচিত অভিনেত্রী। কয়েকদিন আগেই নিজের বিয়ের গুঞ্জন নিয়ে চর্চিত হয়েছিলেন তিনি। অভিনেত্রীর শেয়ার করা একটি ছবিকে কেন্দ্র করেই এমন গুঞ্জন ছড়িয়েছিল। তবে পরবর্তীকলে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, তার ছবিটি ভাল লেগেছিল তাই তিনি শেয়ার করেছিলেন।

Advertisement

কাজল ও অজয় দেবগন বলিউডের অন্যতম একটি সেরা জুটি। যারা কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। নব্বইয়ের দশকে বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন কাজল। একটা সময় তাদের প্রেম নিয়ে কম চর্চা হয়নি। তবে অজয় দেবগন কিংবা কাজলকে নিয়ে নয়, এবার কথা হবে কাজলের বোন তানিশাকে নিয়ে। তানিশা মুখার্জ্জীও রূপে-গুণে টেক্কা দিতে পারেন বলিউডের তাবড় তাবড় নায়িকাদের।

Advertisement

তনুজার দুই কন্যাই রীতিমতো সুন্দরী, তা নিয়ে কোনো সন্দেহের অবকাশ নেই। তবে কাজল তানিশার থেকে অধিক জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শকদের মাঝে, তা অস্বীকারের অযোগ্য। ২০০৩ সালে বলিউডে পা রাখেন অভিনেত্রী। ‘হিসসসসস’ (sssshhh) ছবির মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তানিশা। বর্তমানে তার বয়স ৪৪। ইতিমধ্যেই ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করে ফেলেছেন তিনি। জি ফাইভের ‘কোড নেম আব্দুল’এ মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। হিন্দি ছাড়াও তামিল ভাষাতে অভিনয় করেছেন অভিনেত্রী।

একজন অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তানিশা মুখার্জ্জী। অভিনয়ের পাশাপাশি ঘুরে বেড়াতে পছন্দ করেন অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ার পাতাতেই ঝলক মেলে তার। তিনি থেকে থেকেই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়, যা রীতিমতো ভাইরাল হয় তাদের ভক্তদের মাঝে। নেটমাধ্যমের পাতায় তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। উল্লেখ্য, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘লাইফ ইজ শর্ট’এ। এটি ২০২১’এ বিগ ব্যাং’এ মুক্তি পেয়েছিল। এটি একটি ওয়েব প্ল্যাটফর্ম।

Related Articles

Back to top button