×
ক্রিকেটখেলা

করোনা থেকে সুস্থ হয়ে ফের গম্ভীরকে খোঁচা দিলেন আফ্রিদি

২০০৭ সালে একটি ম্যাচে দুইজনের মধ্যে বিবাদ হয়েছিল। সেই বিবাদ নিয়ে এখনও মাঠের বাইরেও লড়াই চলছে। 

Advertisement

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। এখন সুস্থ হয়ে উঠেছেন তিনি। সুস্থ হয়েই ফের ভারতের ক্রিকেট খেলোয়াড়ের বিরুদ্ধে মন্তব্য করলেন তিনি। এবারও সেই আগের মতোই ভারতীয় দলের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীরকে খোঁচা দিচ্ছেন। ২০০৭ সালে একটি ম্যাচে দুইজনের মধ্যে বিবাদ হয়েছিল। সেই বিবাদ নিয়ে এখনও মাঠের বাইরেও লড়াই চলছে।

Advertisement

আফ্রিদি বলেছেন যে তিনি ক্রিকেটার বা ব্যাটসম্যান হিসাবে গম্ভীরকে পছন্দ করেন। কিন্তু মাঝেমধ্যে ওনার আচরণ দেখে মনে হয় ওনার সমস্যা আছে।শুধু এটাই নয়, তিনি একবার পাকিস্তানের সাংবাদিক আব্বাসকে দেওয়া এক সাক্ষ্যাৎকারে বলেছেন যে গম্ভীরের মানসিকতা নিয়ে তাঁর সন্দেহ রয়েছে। এমনকি আফ্রিদি ভারতীয় দলের প্রাক্তন ফিজিও প্যাডি আপটনের লেখা বইতে গম্ভীরকে নিয়ে কিছু কথাও তুলে ধরেছিলেন।

তিনি সেই বইতে উল্লেখ করেছিলেন যে গম্ভীর আত্মবিশ্বাসের অভাবে ভুগতেন। যেদিন গম্ভীর সেঞ্চুরি করে ফিরতেন সেদিনও নাকি তিনি চিন্তা করতেন। আর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে গম্ভীর বলেছিলেন, তিনি সবসময় দেশ ও নিজেকে সেরা হিসাবে দেখতে চাইতেন। তাই সেঞ্চুরি করে ফিরেও সন্তুষ্ট থাকতেন না। তাই গম্ভীর বলেছিলেন যে ওই লেখাতে কোনো ভুল নেই। প্রসঙ্গত, ২০০৭ সালে কানপুরে ভারত-পাকিস্তান ওয়ানডে ম্যাচে এই দুই তারকার মধ্যে বিবাদ লেগেছিল।

Advertisement

Related Articles

Back to top button