বিনোদনটলিউড

নুসরাত এখন অতীত, নিখিলের সাথে নাম জড়ালো এই অভিনেত্রীর, দেখুন ছবি

×
Advertisement

নুসরাতের সাথে বিচ্ছেদের সময় থেকেই মিডিয়াতে চর্চায় রয়েছেন নিখিল জৈন। নুসরাতের সাথে বিচ্ছেদ হওয়ার পর থেকেই একাধিক টলিউড অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে তার। সম্প্রতি সৌরসেনী মৈত্রর সাথে তার নাম জড়াচ্ছে বারবার। জানা গেছে, এই মুহূর্তে কাজের সূত্রে লন্ডনে রয়েছেন অভিনেত্রী। অন্যদিকে ভাইয়ের বিয়ের অনুষ্ঠান শেষ করেই নিখিল জৈনও পাড়ি দিয়েছেন লন্ডনে। তবে ঠিক কি কারণে তিনি লন্ডনে গিয়েছেন! তা অবশ্য এখনো পর্যন্ত জানা যায়নি।

Advertisement

সম্প্রতি তাদের নিয়ে মিডিয়াতে গুঞ্জন ছড়িয়েছে ভালোমতোই। তবে এখনো পর্যন্ত নিখিল জৈন কিংবা সৌরসেনী মৈত্র বা তাদের ঘনিষ্ঠ মহলের কাছ থেকে তাদের সম্পর্ক প্রসঙ্গে কোনো তথ্য পাওয়া যায়নি। ভাইয়ের বিয়ের অনুষ্ঠান থেকে নিজের লুকও শেয়ার করতে দেখা গিয়েছিল নিখিলকে। অনুষ্ঠান শেষ করেই তিনি ঠিক কি কারণে লন্ডনে গিয়েছেন তার উত্তর খুঁজছে মিডিয়াও। তারা যে লন্ডনে একইসাথে রয়েছেন তার প্রমাণও পাওয়া যায়নি এখনো পর্যন্ত।

Advertisement

আগে নুসরাত জাহানই তার পোশাক সংস্থার মুখ ছিলেন। বর্তমানে সৌরসেনী মৈত্র তার পোশাক সংস্থার মুখ। এর আগে এই জায়গায় ত্রিধা চৌধুরী ও রাইমা সেনকেও দেখা গিয়েছে। তাদের সাথেও নাম জড়িয়েছিল নিখিলের। তবে সেইসমস্ত বিষয়কে একেবারেই পাত্তা দেননি তিনি। বর্তমানে সৌরসেনীর সাথেও নাম জড়িয়েছে তার। তবে সেই প্রসঙ্গে মুখ খোলেননি কেউই। উল্লেখ্য, নুসরাত জাহানের সাথে বিচ্ছেদ হয়ে গেলেও টলিউড ইন্ডাস্ট্রির সাথে তার একটা যোগাযোগ রয়েই গিয়েছে। তার পোশাক সংস্থার নতুন শীতের পোশাক লঞ্চ পার্টিতে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক নামিদামি তারকারা। তবে সম্প্রতি সৌরসেনী মৈত্রর সাথে নাম জড়িয়েছে তার। আর সেই সূত্র ধরেই এখন মিডিয়াতে চর্চায় রয়েছেন তিনি।

Related Articles

Back to top button