বলিউডবিনোদন

Amir Daughter’s Kiss: আংটি বদল শেষেই একে অপরকে চুমু খেলেন ইরা-নুপুর, ঝলক ভাইরাল হতেই চর্চায় আমির কন্যা

Advertisement
Advertisement

আমির কন্যা ইরা খান প্রায়ই কারণে অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম জনপ্রিয় নন তিনি। আমির কন্যা হিসেবে শুরু থেকেই সাধারণের মাঝে কম পরিচিত নন তিনি। সম্প্রতি নিজের দীর্ঘদিনের প্রেমিকের সাথে সকলের উপস্থিতিতে আংটি বদল করেছেন ইরা। আপাতত তাদের এনগেজমেন্টের ঝলক উঠে এসেছে মিডিয়ার পাতাতেই। এই মুহূর্তে নিজের এনগেজমেন্টের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চিত আমির কন্যা।

Advertisement
Advertisement

Advertisement

আগেই নিজের দীর্ঘদিনের প্রেমিক নুপুর শিখরের সাথে নিজের এনগেজমেন্টের কথা জানিয়েছিলেন ইরা। তবে এবার গত শুক্রবার, ১৮’ই নভেম্বর পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই আংটি বদল করলেন তারা। তাদের চোখে মুখে একে অপরকে পাওয়ার উচ্ছ্বাস ছিল স্পষ্ট। আংটি বদল শেষেই সকলের সামনে একে অপরকে চুম্বন করতেও দেখা গিয়েছে তাদের। এই মুহূর্তে তাদের সেই চুম্বনের দৃশ্য রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। ইরা সেই দৃশ্য নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। উল্লেখ্য, এদিন হালকা মেকাপে লাল রঙের অফশোল্ডার লং গাউনে ছিলেন ইরা। অন্যদিকে নুপুর সাদা শার্ট ও কালো ব্লেজারে ছিলেন।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের প্রায়ই একসাথে দেখা মেলে। থেকে থেকেই একে অপরের প্রতি ভালোবাসা জাহির করেন তারা। এক বছর আগে নিজেদের সম্পর্কের কথা অফিসিয়ালি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন সকলকে। কয়েকদিন আগে দু’বছরের মাথায় ছবি শেয়ার করে একে অপরের প্রতি ভালোবাসাও জাহির করেছিলেন তারা। বলাই বাহুল্য, খুব শীঘ্রই সাতপাকেও ঘুরবেন এই জুটি।

ইরার বাবা-মা আমির খান ও রিনা দত্তের পাশাপাশি উপস্থিত ছিলেন অভিনেতার দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণ রাও’ও। এমনকি আমির কন্যার এনগেজমেন্টের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে ফাতিমা সানা শেখকেও। এছাড়াও ইমরান খানের পাশাপাশি দেখা মিলেছে আশুতোষ গোয়ারিকরেরও। এই মুহূর্তে মিডিয়ার পাতায় আমির কন্যার এনগেজমেন্টের একাধিক ঝলক ভাইরাল রয়েছে। আর এই মুহূর্তে সেই নিয়েই মেতে রয়েছে গোটা মিডিয়ামহল।

Advertisement

Related Articles

Back to top button