×
বাংলা সিরিয়ালবিনোদন

খালি গলায় দুর্দান্ত গান গেয়ে লতা মঙ্গেসকরকে শ্রদ্ধা জানালেন আদৃত রায়, রইল ভিডিও

Advertisement

আদৃত রায় বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা। বড়পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে তিনি টিভি সিরিয়ালের জনপ্রিয় নায়ক। জি বাংলার পর্দায় ‘মিঠাই’ ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন তিনি। বর্তমানে মিরিকে আউটডোর শুটিংয়ের জন্য গিয়েছেন এই ধারাবাহিকের কলাকুশলীরা। সম্প্রতি পাহাড়ে শুটিং করতে গিয়েই কাজের ফাঁকে গান গেয়ে লতা মঙ্গেসকারকে শ্রদ্ধা জানালেন আদৃত রায়। সম্প্রতি তার গানের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পর্দার সিদ্ধার্থ পাহাড়কে সাক্ষী রেখে লতা মঙ্গেশকরের স্মরণে এবং তাঁকে শ্রদ্ধা জানাতে তারই গাওয়া কালজয়ী ‘লাগ যা গালে’ গানটি গাইলেন আদৃত রায়। শুটিংয়ের ফাঁকে এই ভিডিওটি বানিয়ে শেয়ার করেছেন অভিনেতা। সকলেই তার এই গান শুনে প্রশংসা করেছেন। তিনি একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি যে একজন ভালো গায়কও তা জানেন অনেকেই। সম্প্রতি তার প্রমাণ মিলল আবারো। তার গাওয়া এই গানের ভিডিওতে অনেক নেটিজেন পুনরায় শ্রদ্ধা জানিয়েছেন সুরসম্রাজ্ঞীকে।

Advertisement

গত ৬’ই ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন সুরসম্রাজ্ঞী। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা ভারতবর্ষ। শোকবার্তা পাঠিয়েছেন দেশের বাইরের অনেক মানুষও। এবার সেই তালিকায় যুক্ত হলেন আদৃতও। টানা একবছর ধরে মিঠাই ধারাবাহিক টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। তবে সম্প্রতি সেই স্থান হারিয়েছে ধারাবাহিক। আপাতত চ্যানেল কর্তৃপক্ষ পুনরায় এক নম্বর স্থান দখলের জন্য মরিয়া হয়ে উঠেছেন। এই মুহূর্তে ধারাবাহিকে সকলে মিলে ঘুরতে গিয়েছে পাহাড়ে মিঠাই ও সিদ্ধার্থকে কাছাকাছি আনার জন্য। এরপরে কি ঘটতে চলেছে তা জানার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles

Back to top button