Today Trending Newsবলিউডবিনোদন

বয়স মাত্র ৩৫, চলে গেলেন অনুরাধা পড়োয়ালের ছেলে আদিত্য

অকালে চলে গেলেন গায়িকা অনুরাধা পড়োয়ালের ছেলে আদিত্য পড়োয়াল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো মাত্র ৩৫। কিডনিজনিত সমস্যা ছিল বলে জানা গিয়েছে। বেশ কয়েকমাস ধরে কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন আদিত্য পড়োয়াল। এরপর শেষ নিঃশ্বাস ট্যাগ করেন আদিত্য শনিবার সকালেই। উল্লেখ্য আদিত্য পড়োয়াল মিউজিক অ্যারেঞ্জার এবং প্রডিউসর হিসেবে কাজ করছিলেন বলিউডে। মিউজিক কম্পোজারের কাজেই তাঁর নেশা ছিল। বরাবর মিউজিকের উপরেই তাঁর ধ্যান ছিল, কিন্তু কিডনির সমস্যা এই তরুন মিউজিক কম্পোজারকে অকালে প্রাণ দিতে হল।

আদিত্য পড়োয়ালের কথায়, ”অনুরাধা পড়োয়াল ভক্তিমূলক সঙ্গীতের ক্ষেত্রে নিজের একটা বিশেষ ছাপ তৈরি করেছেন। মানুষ ওনাকে দেখে অনুপ্রাণিত হয়। আমি নিজে দেখেছি ওনার (অনুরাধা পড়োয়াল) গলায় ভক্তিমূলক আরতি ও মন্ত্র কীভাবে অনেকের জীবন বদলে দিয়েছে। আমি মায়ের জন্য় নতুন কম্পোজিশনে কিছু আনতে চাই”

আদিত্যর মৃত্যুর খবর পেয়ে ফেসবুক পোস্টে শোকপ্রকাশ করেছেন শঙ্কর মহাদেবন। তিনি লিখেছেন, ‘এই খবর পেয়ে আমি বিধ্বস্ত। আমার প্রিয়তম আদিত্য পড়োয়াল আর নেই। বিশ্বাসই করতে পারছি না। ও অসাধারণ সুরকার এবং সুন্দর মানুষ ছিল। দু’দিন আগেই ওর ব্যবস্থাপনায় একটা গান পেয়েছি। এটা মেনে নিতে পারছি না। তোমাকে ভালবাসি ভাই, মিস করছি।’

Devastated hearing this ! Our dearest Aditya Paudwal is no more !! Just can’t believe this ! What an amazing musician…

Gepostet von Shankar Mahadevan am Freitag, 11. September 2020

এছাড়াও পঙ্কজ উদাস ট্যুইট করে অনুরাধা পড়োয়ালের পরিবারের প্রতি তাঁর গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Tags

Related Articles

Back to top button